Feb 4, 2021
616 Views

এইচটি এম এল এবং সি এস এস বেসিক থেকে এডভান্স -Html5 and css basic to advance Tutorial

Written by

আজকে আমি শুরু করতে যাছি এইচ টি এম এল এবং সি এস এস এর বেসিক থেকে এডভান্স লেভেলের টিউটোরিয়াল। এই এই ভিডিও সিরিজ টি যদি আপনি সম্পূর্ণ শেষ করতে পারেন তাহলে html এবং css

আজকে আমি শুরু করতে যাছি এইচ টি এম এল এবং সি এস এস এর বেসিক থেকে এডভান্স লেভেলের টিউটোরিয়াল। এই এই ভিডিও সিরিজ টি যদি আপনি সম্পূর্ণ শেষ করতে পারেন তাহলে html এবং css নিয়ে আর কোন সমস্যা হবে না আশা করি। যারা ওয়েব ডেভেলপিং শিখে ফ্রিল্যান্সিং বা চাকরি করতে চান তারা এখান থেকে শুরু করতে পারেন ।

টিটোরিয়াল টি দেখতে পারেন এখান থেকে ঃ –https://www.youtube.com/watch?v=1BvDKpgbPG0&t

এই টিউটোরিয়ালে html and css এর নতুন সব ট্যাগ আর সিনট্যাক্স দেখানো হয়েছে। আশা করি নতুন যারা শিখতে চান তাদের অনেক কাজে আসবে .

আজকে আমি শুরু করতে যাছি এইচ টি এম এল এবং সি এস এস এর বেসিক থেকে এডভান্স লেভেলের টিউটোরিয়াল। এই এই ভিডিও সিরিজ টি যদি আপনি সম্পূর্ণ শেষ করতে পারেন তাহলে html এবং css নিয়ে আর কোন সমস্যা হবে না আশা করি। যারা ওয়েব ডেভেলপিং শিখে ফ্রিল্যান্সিং বা চাকরি করতে চান তারা এখান থেকে শুরু করতে পারেন ।আজকে আমি শুরু করতে যাছি এইচ টি এম এল এবং সি এস এস এর বেসিক থেকে এডভান্স লেভেলের টিউটোরিয়াল। এই এই ভিডিও সিরিজ টি যদি আপনি সম্পূর্ণ শেষ করতে পারেন তাহলে html এবং css নিয়ে আর কোন সমস্যা হবে না আশা করি। যারা ওয়েব ডেভেলপিং শিখে ফ্রিল্যান্সিং বা চাকরি করতে চান তারা এখান থেকে শুরু করতে পারেন ।

Article Tags:
·
Article Categories:
Tutorial

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *