fbpx
Sep 21, 2020
1448 Views

Netflix,NordVpn,Windows Active key,Canva Pro Premium Account, সহ যত হ্যাকিং টোল আছে আজ সব কিছু অপেন করে দিলাম।

Written by

আসসালামু আলাইকুম আশাকরি সবাই অনেক অনেক ভালো আছেন। অনেক দিন পর আপনাদের মাঝে আবার নতুন কিছু নিয়ে হাজির হয়েছি।

যেভাবে হ্যাক করবেন

কিছু কথাঃ

আমি ভিবিন্ন হ্যকিং টোল বা Netflix,NordVpn,Windows Active key,Canva pro unlimited premium Acount, udemy প্রিমিয়াম কোর্স আরো অনেক কিছু আছে যেগুলো বলে শেষ করা যাবে না এগুলো নিয়ে একটি একটি করে পোষ্ট করার চিন্তা ভাবনা করেছিলাম কিন্ত পরে ভাবলাম আমি যেখান থেকে শিখে কাজ গুলো করি সেই লিংকটা যদি আপনাদের কে দেই তাহলে অনেক উপকার হবে অনেকেই আছেন যারা মেইল মাার্কেটিং করেন আবার CPA কাজ করেন তাদের অনেক হ্যল্প হবে।

Techtunes  সরাসরি কোন সাইট প্রমোট করে না তবে আমি যে সাইটটা এখন প্রমোট করতে যাচ্ছি আসলেই সেই সাইটে আপনি অনেক কিছু পাবেন যা আমি এক দুই বাক্যতে বলে শেষ হবে না। মুলতো এই সাইটটি লিখন ভাই এর যিনি সমস্ত হ্যাকিং টোল গুলো ফ্রিতে দিয়ে থাকে তো চলেন স্কিনসট এ কিছু দেখা যাক।

স্কিনসট গুলো ভালো করে দেখলেই বোঝতে পারবেন কত গুরুত্বপূর্ণ জিনিস এই সাইটে ফ্রিতে দিয়ে থাকে। তো সাইটটিতে গিয়ে একটি একাউন্ট খুললেই পাবেন ৫০ পয়েন্ট সে পয়েন্ট দিয়ে এই পোষ্ট গুলো আনলক করতে পারবেন।আপনি চাইলে রেফার করেও পয়েন্ট বাড়াতে পারবেন প্রতি রেফারে ৫০ পয়েন্ট এবং আপনি চাইলে তাদের ফেসবুক গ্রুপে এ্যড হয়ে গিভওয়েতে অংশ গ্রহন করে এই সাইটের প্রমিয়াম একাউন্ট ও পেতে পারেন।

সাইট লিংক (UnRefer Link) >>>>crackingbox

গ্রুপ লিংক>>h

facebook group

কারো কোন প্রশ্ন থাকলে কমেন্ট এ বলেন।

তো সবাই ভালো থাকেন সুস্থ থাকেন অলটাইম Techtunes এর  সাথেই থাকেন আরো নতুন কিছু চমক নিয়ে সামনে হাজির হবো ইনশাআল্লাহ…

Article Categories:
tips and tricks

Comments to Netflix,NordVpn,Windows Active key,Canva Pro Premium Account, সহ যত হ্যাকিং টোল আছে আজ সব কিছু অপেন করে দিলাম।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *