fbpx
Jun 27, 2020
374 Views

Skrill account এর খুবই গুরুত্বপূর্ণ বিষয় যা না জানলেই নয়

Written by

স্কিল একাউন্ট নিরাপদ রাখার উপায়

আমি আজকে বিট ও স্কিল একাউন্ট নিরাপদ রাখতে করণীয়গুলো নিয়ে আলোচনা করবো। এই লেখটি যারা স্কিল একাউন্ট ও বিট ৩৬৫ একাউন্ট নিরাপদ রাখতে চায় তাদের জন্য।

যুক্ত রাষ্ট্রের মধ্যে গেমবেলিং বৈধ এবং বেশির ভাগ লোকজন এটি করে থাকে। কিন্তু আমাদের বাংলাদেশে এটি অবৈধ। তারপর ও অনেক জন বিট একাউন্টটি তৈরি করে ডলার কিনে খেলেন বা বিট করেন।দুঃখ জমক হলেও এটাই সত্যি কথা যে অনেক জন বিট করেন কিন্তু কিভাবে একাউন্টটি নিরাপদ রাখতে হয় সেটি জানেন না। এই প্লাটফর্মটি আপনার বিট ও স্কিল একাউন্ট নিরাপদ রাখতে সাহায্য করে থাকে।তাই যারা বিট ও স্কিল একাউন্ট নিরাপদ রাখতে চান একবার হলেও লেখাটি পড়ুন।

স্কিল একাউন্ট ও বিট ৩৬৫     একাউন্ট বন্ধ কেন হয়?

১।পরপর ৩ বার ভুল পাসওয়ার্ড দিয়ে লগইন করলে।

২।একাধিক ডিভাইস দিয়ে লগইন করলে।

৩।অধিক সময় ধরে লগইন না করলে।

৪। হ্যাক কৃত ডলার কিনলে।

৫।একটি ঠিকানা দিয়ে একাধিক একাউন্ট তৈরি করে ভেরিফাই করলে।

৬।পাসওয়ার্ড সেয়ার করলে।

৭।একটি ডিভাইস দিয়ে একাধিক একাউন্ট তৈরি করলে।

৮।স্কিন সট বা ছবি কাউকে দিলে ইত্যাদি।

স্কিল একাউন্ট আপডেট সংবাদ

বতমানে স্কিল একাউন্ট তৈরি করা এবং ভেরিফাই করা কঠিন হয়েছে।কারণ স্কিল কতৃপক্ষ অবৈধ একাউন্ট তৈরি ঠেকাতে এটি করেছে।আর তাই ২০১৯ সালে যেভাবে একাউন্ট তৈরি করে ভেরিফাই করে ব্যাবহার করা যেত সেই পদ্ধতি আর নেই। এখন account Skrill. com link দ্বারা একাউন্ট তৈরি করে ডিপোজিট ছাড়াও ভেরিফাই করা যায়।ভেরিফাই করতে তারা কোড দেয় সেই কোড একটি সাদা কাগজে লিখে ছবি সহ দিলে তার পর ভেরিফাই করে দেয়।

স্কিল ডলার ক্রয়ে সতকতা অবলম্বন করুন

অনেকজন ডলার কিনার সময়ে ধোকা পায় এবং ডলার কিনতে পারেন না। উদাহরণ হিসেবে বলা যায় আপনি ২০ ডলার কিনার জন্য রহিম ভাই কে বিকাশে টাকা দিলেন রহিম ভাই আপনাকে ডলার দিল না পরবতীতে আপনি তাকে ফোন দিলেন সে ফোন ধরলো না বা বন্ধ করে রাখলো। এটিই সবচেয়ে বেশি হয়। তাই যে কোন ধরনের ডলার কেনার আগে সাবধানতা অবলম্বন করুন।

তৈরি স্কিল একাউন্ট ক্রয়ে সাবধান হোন।

অনেকজন আছেন যারা অন্য জনের কাছ থেকে একটা বিট৩৬৫  এবং একটা স্কিল একাউন্ট কিনে ডলার ডিপোজিট করে স্টেক করে খেলা শুরু করে দেন। এটি যদি করতেই হয় তাহলে অবশ্যই আপনি সকল পকার ডকুমেন্টস তার কাছ থেকে নিয়ে নিবেন এবং আপনি সকল কিছু পরিবর্তন করবেন। তা না হলে একাউন্টটি হ্যাক হয়ে যাবে।

স্কিল একাউন্ট সমস্যা দুর করতে করণীয়

স্কিল একাউন্টের যে কোন সমস্যা দুর করতে হলে সরাসরি আপনি স্কিল কতৃপক্ষকে লগ করুন। আপনি যদি এটি না করতে পাড়েন তাহলে আপনার বিস্তৃত একজন অভিজ্ঞতা সম্পুর্ন বিট একাউন্ট ব্যাবহারকারীকে লগ করুন। কারণ সবাই সমান না সুযোগের সদব্যাবহার করতে পাড়ে। উদাহরণ ঃ- মনে করুন আপনার স্কিল একাউন্টতে $৩০০ ডলার বা তার কম অথবা বেশি আছে। এখন যে কোন কারণে আপনার স্কিল একাউন্টটি বন্ধু হয়েছে ক্ষনিকের জন্য যেটা Your account is temporary restricted। এখন আপনি একজনের কাছে সেটা ভালো করে বা ঠিক করে দিতে আপনার পাসওয়ার্ড ও যাবতীয় তথ্যাদিসহ জমা দিসেন। যখন সে দেখলো যে এত ডলার তো সে কি করলো সব ডলার মেরে দিল। আপনি কিছুই করতে পাড়িলেন না। আর তাই আগেই সাবধান হোন।

Article Categories:
tips and tricks

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *