fbpx
Dec 22, 2020
399 Views

২০২১ সালে ঝড় তুলবে যে ফোন মটোরোলা জি প্লে

Written by

২০২১ সালে ঝড় তুলবে মটোরোলা জি প্লে

আগামী বছরের শুরুতেই বাজারে আাসছে জি সিরিজের নতুন স্মার্টফোন। মডেল মটোরোলা জি প্লে (২০২১)। অ্যানড্রয়েড ১০ আউট অব বক্সে ফোনটি চলবে। এতে থাকছে কোয়ালকমের এন্ট্রি লেভেলের স্ন্যাপড্রাগন ৪৬০ চিপসেট। এছাড়াও এই ফোনে থাকছে এইচডি প্লাস ডিসপ্লে।

অফিসিয়াল লঞ্চের আগেই ফোনটি হাজির হয়ে গিয়েছে গুগল প্লে কনসোলে। আর সেই লিস্টিং থেকেই জানা যাচ্ছে, এই ফোনে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার্স থাকবে।

আসন্ন এই মটোরোলা স্মার্টফোনে ৩ জিবি র‌্যাম থাকবে বলে আরও জানা গিয়েছে। এতে হ্যান্ডসেটে লো-রেজোলিউশন রেন্ডার থাকছে। ফোনটির ডিসপ্লে-তে দেওয়া হচ্ছে ডিউড্রপ নচ আর সেখানেই থাকবে সেলফি ক্যামেরা। এই নতুন মডেলের ডিসপ্লের একদম ডানদিকে বড় বেজে়লও দেওয়া হতে পারে।

পাওয়ার এবং ভলিউম বাটন থাকছে ফোনের একদম ডানদিকে। তবে ব্যাক প্যানেল সম্পর্কে বেশি তথ্য এখনও অবধি জানা যায়নি। এই স্মার্টফোনে রিয়ার-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

ফোনটিতে ৫জি কানেকটিভিটি সাপোর্ট করছে। এর ডিসপ্লে ৬.৭ ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডিআর টেন। যার অ্যাসপেক্ট রেশিও ২০:৯। প্রসেসর হিসেবে এই ফোনে।

Article Categories:
মোবাইল
https://techtunes.com.bd

হেই টেকলাভারস,আমি চেষ্টা করব আপনাদের নতুন কিছু দেওয়ার এবং অবশ্যই সেগুলা হবে আমার রিয়েল লাইফ এক্সপেরিয়েন্স থেকে, হেল্প ডেস্কে যেগুলা প্রশ্ন জমা পরবে সেগুলার উত্তর আপনাদের যথাসাধ্য সঠিকভাবে দেওয়ার চেষ্টা করবো আপনারা আমার টিউন গুলো সব ভালভাবে পড়বেন এবং বুঝার চেষ্টা করবেন, যদি কোথাও বুঝতে কোন অসুবিধা হয় কমেন্টে জানাবেন আমি চেষ্টা করবো আরোও ক্লিয়ার কন্সেপ্ট দিতে ইনশাআল্লাহ 🙂সবশেষে সবার জন্য শুভকামনা এবং সবাই আমার জন্য দুয়া করবেন যেন আমি ভাল কিছু অবশ্যই করতে পারি 🙂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *