0

রেফার করে টাকা ইনকামের জনপ্রিয় ও বিস্তৃত ইন্টারন্যাশনাল ওয়েবসাইট ২০২১!!!

$ 50 Task Walk,$25 Review, $50 Social post ইত্যাদি কাজ সম্পুর্ন করে ডলার ইনকাম করা যায়।তাই টাকা ইনকাম করতে চায়লে এখনই রেফার করুন। কারণ রেফারের মাধ্যমে আপনি এখান থেকে অনায়সে কমপক্ষে দশ হাজার টাকা ইনকাম করতে পারবেন।সবচেয়ে মজার বিষয় হচ্ছে তাদের ওয়েবসাইটের পেমেন্ট পদ্ধতি গুলো অনেক যে কেউ যে কোন সময় টাকা গুলো উইথড্র করতে পারবেন। এটি একটি ইন্টারন্যাশনাল বিস্তৃত ওয়েবসাইট।শুধু মাএ রেফার নয় বরং আরও অনেক উপায়ে টাকা ইনকাম করতে পারবেন। যেমনঃ- 50 USD Task Walk,$25 Review, $50 Social post ইত্যাদি।

সুযোগ-সুবিধা গুলো হলোঃ-

👉একাউন্ট তৈরি সম্পুর্ন করার সাথে সাথেই $50 ডলার ইনকাম করা যায়। কিন্তু তাদের terms পুরণ না করা পযন্ত পেমেন্ট নেওয়া যায় না।
👉 একাধিক পেমেন্ট পদ্ধতি রয়েছে।আপনি চায়লে কয়েনবেস থেকে বিকাশ নম্বর এ পেমেন্ট নিতে পারবেন।

👉মোবাইল দিয়ে কাজ করা যায়। কিন্তু ৫ থেকে ১০ মিনিটের পর পেমেন্ট করে দেয়।

👉কে কত টাকা ইনকাম করে পেমেন্ট নিচ্ছে লগইন করার পরে দেখতে পাবেন।

যেভাবে একাউন্ট তৈরি করতে হবে

প্রথমেই নিচের লিংকে ক্লিক করুন। তারপর  Full name, gmail, username, password এবং confirm password দিন।এরপর ক্যাপচা পুরণ করুন এবং তাদের ওয়েবসাইটের terms and conditions লেখা থাকবে সেই ঘরে টিক চিহ্ন দিন। ব্যাস তৈরি হয়ে গেল একাউন্ট। একাউন্টটি তৈরি করতে এখানে ক্লিক করুন 👇এবং তথ্য গুলো দিয়ে দিন।
https://share.cashjunky.co/lokman
তারপর জিমেইল এ একটা লিংক যাবে ভেরিফাই করে username এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন। আরও বিস্তারিত বিষয় গুলো জানতে নিচের লিংকে ক্লিক করে ইংরেজি ভিডিওটি দেখে নিন।অবশ্যই উপরের  লিংকে ক্লিক করে একাউন্টটি তৈরি করতে হবে।ভিডিওটি দেখতে এখানে👇ক্লিক করুন
https://youtu.be/UkRDEK-meLA

কাজ করার পদ্ধতি গুলো হলো

১। রেফার

২। সাভে করে

৩। এ্যাপ ডাউনলোড করে

৪।রিভিউ দেখে ইনকাম ইত্যাদি

পেমেন্ট পদ্ধতি গুলো হলোঃ-

paypal, coin base account, vimeo,cash app,mailed check,etc

👉রেফার করে ইনকাম পদ্ধতি

কেউ যখন আপনার রেফার লিংকে ক্লিক করবে তখন আপনি $2 ডলার পাবেন। আর  sign up করলে পাবেন $15 ডলার।ফেসবুক, ইনস্টাগ্রাম,হোয়াটসঅ্যাপ মেসেজের মাধ্যমে আপনার রেফারেল লিংক শেয়ার করুন। Referrals

Get paid to invite friends & followers to CloutEarn.Now, you earn $2 everytime someone clicks your link And you also earn $15 when they sign up!

Referral link

Share this link on social media with friends & family to earn!

TIPS to get more Referrals!

1. Put your link in the bios of ALL of your social media accounts.

2. Post about us on all social media platforms (we even pay you to do this on our Social Posts page).

3. Use our PROMO POSTS when posting to have the best results!

4. Share your links with close family & friends off social media (Messages, FB Messenger, WhatsApp)

👉 Survey করে ইনকাম পদ্ধতি

এখানে সাভে করে টাকা ইনকাম করা যায়। কিন্তু তাদের ওয়েবসাইট এর বিভিন্ন ধরনের Servey প্রশ্ন উত্তর গুলো অবশ্যই অবশ্যই সঠিক দিতে হবে।এই বিষয়ে বিস্তারিত বিষয় গুলো বা গাইড লাইন দেওয়া আছে।

👉এ্যাপ ডাউনলোড করে টাকা ইনকাম পদ্ধতি

বিভিন্ন প্রকার এ্যাপ রয়েছে যেগুলো আপনি ডাউনলোড করে এবং একাউন্ট তৈরি করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। MB নিয়ে চিন্তা করতে হবে না। এ্যাপগুলো খুবই কম mb এ্যাপ।

👉রিভিউ লিখে/পড়ে ইনকাম পদ্ধতি

তাদের ওয়েবসাইট সম্পর্কে বিভিন্ন প্রকার রিভিউ রয়েছে যেগুলো সত্যি অসাধারণ। আপনিও লিখতে পারেন।অথবা পড়েও ডলার ইনকাম করতে পারবেন।$25 ডলার পযন্ত আয় করতে পারবেন। আশা করি আপনি বুঝতে পারছেন।

পরিশেষে অনুরোধ করে বলছি একাউন্ট তৈরি করুন এবং রেফার করে ডলার ইনকাম করুন।অবহেলা,মিথ্যা,বানোয়াট তথ্য,রেফার করে ডলার ইনকাম করা যায় না ইত্যাদি দয়া করে এসব মনে করবেন না।রেফার বাড়ানোর জন্য আমার এই লেখা না। প্রকৃত পক্ষে যে ওয়েবসাইট এবং এ্যাপগুলো বিস্তৃত, জনপ্রিয়, ১০০% পেমেন্ট করে এবং তাদের রিভিউ গুলো ভালো আমি সেগুলো নিয়েই লেখা লেখি করে থাকি।মোবাইল দিয়ে টাকা ইনকামের সেরা ওয়েবসাইট গুলোর আরও অনেক লেখা আমি শেয়ার করেছি।বাস্তব অর্থে বর্তমানে টাকা ইনকাম সম্পর্কে ৬০% ভুয়া তথ্য ওয়েবসাইটে এবং বিভিন্ন ধরনের ভিডিও ইউটিউবে আপলোড করে নতুনদের বিভান্ত করা হচ্ছে।ফলে বেশির ভাগই লোকজন এগুলো বিশ্বাস করতে চায় না। কিন্তু আমি গ্যারাণ্টি দিচ্ছি এবং challenge করে বলতে পাড়ি আমি যে সকল বিষয় গুলো নিয়ে লেখা শেয়ার করে থাকি সেগুলো খাঁটি সাইট, ১০০% পেমেন্ট করে, সর্বাধিক জনপ্রিয়, ইত্যাদি। আজকে এখানেই শেষ করলাম। সবাই ভালো থাকবেন, সুস্থ্য থাকুন সবসময়ই আল্লাহ কাছে এই কামনায় আজকের মত বিদায় নিচ্ছি আল্লাহ হাফেজ। ভালো লাগলে শেয়ার করুন।

Asked question