fbpx
Dec 7, 2020
510 Views

টেকনো মোবাইল এর অ্যাম্বাসেডর হলেন মেহজাবিন চৌধুরী

Written by

অ্যাম্বাসেডর হিসেবে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীকে বেছে নিয়েছে বিশ্বের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল। টেকনো মোবাইলের ব্র্যান্ড ও প্রোডাক্ট কমিউনিকেশন উদ্যোগে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন এই সময়ের দর্শকদের প্রিয় এই অভিনেত্রী।

টেকনোর অ্যাম্বাসেডর হওয়ার বিষয়ে বলতে গিয়ে অভিনেত্রী মেহজাবিন চৌধুরী বলেন, ‘ব্র্যান্ড হিসেবে টেকনো মোবাইল বাংলাদেশ নতুন নতুন ইনোভেশন এবং তা ব্যবহারকারীদের মাঝে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে কাজ করে বলেই টেকনো সাথে পথচলার শুরু করেছি। ডিজিটাল বাংলাদেশের অগ্রগতি এবং ব্যবহারকারীদের ক্রমবর্ধমান প্রত্যাশা পূরণে কাজ করছে তারা।

শিগগিরই বাংলাদেশের বাজারে টেকনো মোবাইল তাদের ব্র্যান্ডের নতুন ক্যামন ১৬ প্রিমিয়ার আনতে চলেছে। নিঃসন্দেহে এটি এই বছরের সবচেয়ে গ্ল্যামারাস ফোন হবে। আমি নিশ্চিত, স্মার্টফোনটি সবার পছন্দ হবে।’

মেহজাবিন চৌধুরীকে শিগগিরই দেশের বাজারে আসতে যাওয়া টেকনো ক্যামন সিরিজের স্মার্টফোনের মার্কেটিং ক্যাম্পেইনে দেখা যাবে এবং আশা করা যাচ্ছে সামনের দিনগুলোতে আরো অনেক চমক নিয়ে আসবে টেকনো মোবাইল।

Article Categories:
Tech News
https://techtunes.com.bd

হেই টেকলাভারস,আমি চেষ্টা করব আপনাদের নতুন কিছু দেওয়ার এবং অবশ্যই সেগুলা হবে আমার রিয়েল লাইফ এক্সপেরিয়েন্স থেকে, হেল্প ডেস্কে যেগুলা প্রশ্ন জমা পরবে সেগুলার উত্তর আপনাদের যথাসাধ্য সঠিকভাবে দেওয়ার চেষ্টা করবো আপনারা আমার টিউন গুলো সব ভালভাবে পড়বেন এবং বুঝার চেষ্টা করবেন, যদি কোথাও বুঝতে কোন অসুবিধা হয় কমেন্টে জানাবেন আমি চেষ্টা করবো আরোও ক্লিয়ার কন্সেপ্ট দিতে ইনশাআল্লাহ 🙂সবশেষে সবার জন্য শুভকামনা এবং সবাই আমার জন্য দুয়া করবেন যেন আমি ভাল কিছু অবশ্যই করতে পারি 🙂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *