Samsung Galaxy M15 5G launched with a 6.5-inch super AMOLED display, and 6000mAh battery

দক্ষিণ কোরিয়ার নির্মাতা স্যামসাং আগের বছর থেকে তার কিছু নতুন ডিভাইস নিয়ে কাজ করছিল। এটি এখন নীরবে Samsung Galaxy M15 5G লঞ্চ করেছে । এই ডিভাইসটি এখন ইরাক এবং লেভান্ট অঞ্চলে পাওয়া যাচ্ছে । আসুন আমরা স্যামসাং থেকে কী পাচ্ছি তা আরও গভীরভাবে জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M15 5G স্পেসিফিকেশন

ডিসপ্লে এবং ডিজাইন

Galaxy M15 5G একটি 6.5-ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে 90Hz রিফ্রেশ রেট সহ 800 nits উজ্জ্বলতার সাথে খেলা করে। Galaxy M15 ডিজাইনে আগের মডেলের মতই দেখায়। এটির পিছনে তিনটি ক্যামেরার রিং রয়েছে এবং আরও ভাল ধরে রাখার জন্য এটির সামান্য বাঁকা প্রান্ত রয়েছে।সম্পরকিত প্রবন্ধ

যদিও স্যামসাং আনুষ্ঠানিকভাবে চিপসেটের নাম ঘোষণা করেনি, তবে এটি অক্টা-কোর 2.2GHz ক্লক স্পিড সহ MediaTek Dimensity 6100+ প্রসেসর নির্দেশ করে। এটি 4GB RAM এবং 128GB স্টোরেজের সাথে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 1TB সম্প্রসারণযোগ্য স্টোরেজ বিকল্পের সাথে যুক্ত। এটি বক্সের বাইরে Android 14 এ চলে। স্যামসাং পাঁচ বছরের নিরাপত্তা প্যাচ সহ চার প্রজন্মের অ্যান্ড্রয়েড আপডেট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে।

ক্যামেরা

পিছনে, এই ডিভাইসটিতে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে- একটি 50MP প্রাথমিক ক্যামেরা + 5MP আল্ট্রাওয়াইড ক্যামেরা + 2MP ম্যাক্রো লেন্স। সামনে, এটিতে একটি 13MP সেলফি ক্যামেরা রয়েছে।

ব্যাটারি এবং অন্যান্য বৈশিষ্ট্য

Samsung Galaxy M15 5G-তে 25W দ্রুত চার্জিং সহ একটি 6000mAh ব্যাটারি রয়েছে। অন্যান্য বৈশিষ্ট্য এবং সংযোগের ক্ষেত্রে, নিরাপত্তার জন্য একটি 3.5 মিমি হেডফোন জ্যাক এবং একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে।

Samsung Galaxy M15 5G মূল্য এবং রঙের বিকল্প

Samsung Galaxy M15 5G তিনটি রঙে আসে- হালকা নীল, গাঢ় নীল এবং ধূসর। যদিও আমরা স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকে স্পেসিফিকেশন পেয়েছি, তবে মূল্য এখনও অজানা। এই সম্পর্কে আরো জানতে আমাদের সাথে সংযুক্ত.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button