fbpx
Nov 12, 2020
178 Views

শুরু হচ্ছে বৈশ্বিক মোবাইল ব্রডব্যান্ড ফোরাম ২০২০

Written by

১২ ও ১৩ নভেম্বর ১১তম বৈশ্বিক মোবাইল ব্রডব্যান্ড ফোরাম আয়োজন করছে হুয়াওয়ে। উন্মুক্ত এ অনলাইন ফোরামে বৈশ্বিক ক্যারিয়ার, ইন্ডাস্ট্রি চেইন পার্টনার, শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ এবং গবেষণা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা অংশ নেবেন। চীনের সাংহাইয়ে কেরি হোটেল পুডং -এ এই ফোরাম অনুষ্ঠিত হবে।

মূল প্রতিপাদ্য, খাত সংশ্লিষ্ট আলোচনা এবং প্রদর্শনী এই তিন মূল ভাগে পুরো আয়োজনটাকে সাজানো হয়েছে। উন্নয়নে ফাইভজি, নতুন উপযোগিতা সৃষ্টিতে  এর ব্যবহার এবং ব্যবসায়িক প্রবৃদ্ধিতে প্রযুক্তিগত উদ্ভাবন, এ বিষয়গুলো নিয়ে মূলবক্তব্য উপস্থাপিত হবে।

হুয়াওয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ফোরাম চলাকালীন আইসিটি নেতৃবৃন্দগণ ফাইভজি’র বিজনেস সাইকেল নিয়ে আলোচনা করবেন। এর পাশাপাশি অনুষ্ঠানে হুয়াওয়ে এর নতুন ওয়্যারলেস স্ট্রাটেজি ও প্রযুক্তিগত উদ্ভাবনের রোডম্যাপ উন্মোচন করবে এবং এ খাতের অন্যান্য অংশীদারদের সাথে হুয়াওয়ে ৫.৫জি’র নতুন তিনটি প্রেক্ষাপটও উন্মোচন করবে।

অনুষ্ঠানে ক্লাউড নিয়েও বিস্তারিত আলোচিত হবে। যার মধ্যে রয়েছে আইসিটি খাতের মান ও বৈশিষ্ট্য নিয়ে বৈশ্বিক সম্পৃক্ততা; ২৪/৭ অন-ক্লাউড ব্রডকাস্ট; অনলাইন অথবা অফলাইন অ্যাকসেস; বিভিন্ন টাইম জোনে নানা ভাষায় হলোগ্রাফিক লাইভ স্ট্রিমিং এবং এ খাতসংশ্লিষ্ট শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের সাথে হুয়াওয়ে বান্ড নাইট টক।

এ ফোরামে উদ্ভাবনের ক্ষেত্রে ওয়্যারলেস প্রযুক্তির ব্যবহার দেখানো হবে। হুয়াওয়ে ও এর অংশীদারেরা ফাইভজি প্রাতিষ্ঠানিক ও ব্যক্তিগত ক্ষেত্রে দশটিরও বেশি সফল ব্যবহার দেখাবে। এর সাথে ব্যক্তিগত ও শিল্প সংশ্লিষ্ট উদ্দেশ্যে একহাজারের বেশি ফাইভজি টার্মিনাল ও মডিউল নিয়ে নতুন ইকোসিস্টেম এবং ফাইভজি’র বাণিজ্যিক অভিজ্ঞতার দশটিরও বেশি টাচপয়েন্ট প্রদর্শিত হবে এ ফোরামে।

আগ্রহীরা ভার্চুয়াল মাধ্যমে অংশগ্রহণের মাধ্যমে মূল বক্তব্য শুনতে পারবেন। সেক্ষেত্রে বিনামূল্যে, নিবন্ধন করতে হবে এই লিঙ্কের মাধ্যমে: https://agenda.events.huawei.com/MBBF2020/index.html#/sign^en?src=web^en

সুত্রঃ techzoom

Article Categories:
internet
https://techtunes.com.bd

হেই টেকলাভারস,আমি চেষ্টা করব আপনাদের নতুন কিছু দেওয়ার এবং অবশ্যই সেগুলা হবে আমার রিয়েল লাইফ এক্সপেরিয়েন্স থেকে, হেল্প ডেস্কে যেগুলা প্রশ্ন জমা পরবে সেগুলার উত্তর আপনাদের যথাসাধ্য সঠিকভাবে দেওয়ার চেষ্টা করবো আপনারা আমার টিউন গুলো সব ভালভাবে পড়বেন এবং বুঝার চেষ্টা করবেন, যদি কোথাও বুঝতে কোন অসুবিধা হয় কমেন্টে জানাবেন আমি চেষ্টা করবো আরোও ক্লিয়ার কন্সেপ্ট দিতে ইনশাআল্লাহ 🙂সবশেষে সবার জন্য শুভকামনা এবং সবাই আমার জন্য দুয়া করবেন যেন আমি ভাল কিছু অবশ্যই করতে পারি 🙂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *