fbpx
Jan 3, 2021
1756 Views

বর্তমানে মোবাইল দিয়ে টাকা ইনকামের বিশ্ব রেকর্ড করা সর্বাধিক জনপ্রিয় সাইট 2020!!!

Written by

গত মাসে আমি এই ২টি সাইট থেকে ১০,৯৮০টাকা ইনকাম করেছি। তাও আবার আমার মোবাইল দিয়ে।আপনিও পারবেন পুরো লেখা পড়ুন তারপর একাউন্ট তৈরি করে টাকা ইনকাম করুন।দুর্দান্ত,অবিশ্বাস্য ২টি সাইট সত্যি অসাধারণ ১০০% পেমেন্ট করে।বিস্তারিত ভিডিও দেখে নিন।

বর্তমানে মোবাইল দিয়ে টাকা ইনকামের বিশ্ব রেকর্ড করা সর্বাধিক জনপ্রিয় সাইট 2020!!!

বর্তমানে আমাদের বাংলাদেশের মধ্যে সর্বাধিক লোক এন্ডোয়েট ফোন বা মোবাইল ব্যাবহার করে থাকে।একটি জরিপে দেখা যায় যে এই দেশের মোট জনসংখ্যার ৭০% লোকজন মোবাইল ফোন ব্যাবহার করে। গুগল সাচ ইন্জিনসহ সকল ধরনের সাচ ইন্জিনগুলোতে মোবাইল দিয়ে ডলার বা টাকা আয়ের পদ্ধতি লিখে সাচ করে। আবার কেউ কেউ মোবাইল দিয়ে মাসে হাত খরচের টাকা ইনকাম করতে চায়।ফলে সে মোবাইল দিয়ে টাকা ইনকামের ভালো সাইট লিখে সাচ করে থাকে। তাই আমি আজকে বর্তমানে বিশ্ব রেকর্ড করা সর্বাধিক জনপ্রিয় ২টি এ্যাপ সম্পর্কে বিস্তারিত বিষয় গুলো আলোচনা করবো। এগুলো মূলত বহিঃবিশ্বে খুবই জনপ্রিয় এবং ইন্টারন্যাশনাল ষ্টান্ডার্ডের মানের টাকা ইনকাম সাইট।এখান থেকে আপনি প্রতি মাসে  মোবাইল দিয়ে অনায়সে সর্বনিম্ন ৪০০০ থেকে ৫০০০ টাকা ইনকাম করতে পারবেন। ১০০% গ্যারাণ্টি।না পেলে আমি দিব। চলুন শুরু করি।

বর্তমানে মোবাইল দিয়ে টাকা ইনকামের বিশ্ব রেকর্ড করা সর্বাধিক জনপ্রিয় এ্যাপ ২টি হলো

১ম এ্যাপ Gamee

এটি গেম খেলে ডলার বা ইনকামের খুবই জনপ্রিয় এবং বিস্তৃত একটি এ্যাপ।এখান থেকে বিভিন্ন পদ্ধতিতে টাকা ইনকাম করা যায়।তার মধ্যে ১৫ সেকেন্ডর ৪টি এবং ৮টি এড দেখে কুপন নম্বর সংগ্রহ করে $5 ডলার থেকে $100 ডলার ইনকাম করা অন্যতম পদ্ধতি। তাছাড়াও এখানে মাঝে মাঝে $1000 ডলারের অফার রয়েছে।আর গেম খেলে Gamee point সংগ্রহ  তালিকায় ১ম থেকে ৫০০তম স্হান অর্জনকারী পাবেন নিশ্চিত 0.10, 2,3,4, 5 ডলার পেমেন্ট এবং ৫০০ Gamee পয়েন্ট।

শুধু তাই নয় এখানে দৈনিক $112 ডলার এবং সপ্তাহে $1120 ডলার অফার থাকে।আর লেভেল পদ্ধতিতে রয়েছে ১ম থেকে ৫০ তম লেভেল পযন্ত।পুরো বিশ্বের মধ্যে ৫ মিলিয়ন লোকজন এই গেম খেলে প্রতি মাসে হাজার হাজার ডলার ইনকাম করিতেছে।সবচেয়ে মজার বিষয় হচ্ছে এখানে আপনি গেম খেলে কত তম স্হান অর্জন করেছেন এবং কতগুলো কয়েন ও ডলার সংগ্রহ করেছেন তা লিডার বোডে দেখতে পাবেন।

শুধু কি তাই আপনি প্রতি সফল রেফারের জন্য $0.10 ডলার এবং ৫০০ কয়েন পাবেন।গেমগুলো খেলা খুবই সহজ।যে কেউ খেলতে পারবেন।একাউন্ট তৈরি করতে নিচের লিংকে ক্লিক করুন এবং ডাউনলোড করে নিন।তারপর যে তথ্য গুলো চায় তা দিয়ে দিন।Let’s play to win cash prizes! Join me on GAMEE.https://www.gamee.com/get/0tllqi76 শেষ কথা হচ্ছে বিশ্বাসই হচ্ছে মুল বিষয়।আপনি যদি তাদের এ্যাপের রিভিউ গুলো দেখেন তাহলেই বুঝতে পারবেন।মোবাইল দিয়ে ডলার বা টাকা ইনকামের জন্য এটি ১০০% খাঁটি সাইট। আমার জীবনে এরকম  ভালো সাইট আমি দেখি নাই। আমার খুব ভালো লেগেছে। আশা করি আপনারও ভালো লাগবে।এত ভালো এবং সহজ উপায়ে টাকা ইনকাম পদ্ধতি হওয়ার পরেও যদি কেউ এখানে একাউন্ট তৈরি না করেন তাহলে পরবর্তীতে জানার পর সে শুধু আফসোস আর আফসোস করবে। আর তাই ধরনের সুযোগ কিছুতেই আপনি হাত ছাড়া করবেন না।আপনি হয়ত ভাবতে পারেন এগুলো আমার রেফার বোনাস পাওয়ার জন্য বলছি। কিন্তু আমি সবসময়ই মানুষের উপকারের জন্য গুরুত্বপূর্ণ এবং সত্য বিষয় গুলো তুলে ধরি। যাই হোক।

কিছু সাধারণ প্রশ্ন এবং উত্তর

১। ভাই এর পেমেন্ট পদ্ধতি গুলো কি কি?

উত্তরঃ- বিকাশ নম্বর এবং পেপাল একাউন্ট***

২। কত টাকা বা ডলার একাউন্টে জমা হলে পেমেন্ট নিতে পাারবো?

উত্তরঃ- আপনি মাএ ১০ ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন।

২য় এ্যাপ Research app

এটিতে একাউন্ট তৈরি করার সাথে সাথেই ৫০ টাকা ইনকাম করতে পারবেন।শুধু একাউন্ট তৈরি করার জন্য ৫০ টাকা পাবেন। আর একজনকে রেফার করলে ৩০ টাকা ইনকাম করা যায়। শুধু তাই নয় আপনি সাথে সাথেই ঐ ৫০ বা ৮০ টাকা পেমেন্ট নিতে পারবেন বিকাশ নম্বরে।একাউন্ট তৈরি করতে নিচের লিংকে ক্লিক করুন এবং প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিন। তারপর অপেন করে যে সকল তথ্য চায় সেগুলো দিয়ে দিন। এখানে ক্লিক করুন👇
👉Download Real Research app and earn rewards by completing surveys!!
https://realresearch.page.link/SWa6ikUa98t5xhVj7

যেভাবে একাউন্ট তৈরি করতে হবে!

প্রথমেই উপরের লিংকে ক্লিক করে এপটি ডাউনলোড করে নিন। তারপর অপেন করলে ইউজার নেম,জিমেইল,পাসওয়ার্ড,কনফার্ম পাসওয়ার্ড দিয়ে দিন। তারপর Submit বাটেন ক্লিক করুন। এখন আপনার জিমেইল এ ৬ সংখ্যার কিছু কোড যাবে এটি হচ্ছে জিমেইল ভেরিফিকেশন কোড।এখন সেই কোড Verification code লেখার নিচে Enter code  here  এট জায়গায় বসিয়ে দিন। তারপর proceed বাটনে ক্লিক করুন। এখন Mobile verification লেখা আসবে।দেশ সিলেক্ট করুন এবং আপনার মোবাইলে যে সিমটি আছে তার নম্বরটি Phone number এর জায়গায় বসিয়ে দিন এবং Submit বাটনে ক্লিক করুন। এখন আপনার ঐ সিমে একটি ভেরিফিকেশন কোড আসবে। আপনি ঐ কোডটি Verification code এর জায়গায় বসিয়ে দিন। এবার SUBMIT বাটনে ক্লিক করুন। ব্যাস হয়ে গেল একাউন্ট তৈরি এবার সেটিংয়ের পালা।

যেভাবে একাউন্ট Setting করবেন!

এখন Proceed to Log in বাটনে ক্লিক করুন এবং জিমেইল ও পাসওয়ার্ড দিয়ে লগইন করুন। এখন ৬ সংখ্যার পাসওয়ার্ড চায়বে দিয়ে দিন এবং লিখে রাখুন।কারন এটি টাকা উইথড্র করার পাসওয়ার্ড*** আবারও কনফার্ম পাসওয়ার্ড দিয়ে দিন এবং Create Wallet বাটনে ক্লিক করুন।এবার Submit বাটনে ক্লিক করুন এবং KYC Profile দেখতে পাবেন। সেখানে Grnder এর জায়গায় আপনি মেয়ে না ছেলে তা সিলেক্ট করুন। তারপর আপনি বিবাহিত না অবিবাহিত সিলেক্ট করে Submit বাটনে ক্লিক করুন। এখন Date of Birth অথাৎ আপনার জম্ন তারিখ সিলেক্ট করুন। তারপরে জাতীয়তা, ভাষা,বসবাসকৃত দেশ,বসবাসকৃত জেলা সিলেক্ট করে দিন। এবার আপনার সামনে KYC 1 এবং 2 ফম চলে আসবে এগুলো হলো Servey মন চায়লে ১ থেকে ৫ নম্বর পযন্ত সম্পুর্ন করুন।আর না চায়লে অমনি রেখে দিন।তবে করা ভালো। এখন আপনি আপনার Deshboard দেখতে পাবেন। সেখানে  Servey তে ক্লিক করুন ২টি সাভে সম্পুর্ন করলেই আপনি ৮টি TNC কয়েন পেয়ে যাবেন। যার মুল্য ৫০ টাকা। আর এই কয়েকগুলো এই imu/WhatsApp নম্বর👉01878-458985(সবুজ) এ যোগাযোগ করে সাথে সাথেই পেমেন্ট নিতে পারবেন। কি খুব বেশি কঠিন মনে হলো তাই না?একদমই না আমার কাছেও কঠিন মনে হয়েছিল কিন্তু ভিডিও টি দেখার পরে পানির মত সহজ হয়েছে। তাই আগে ভিডিওটি একবার হলেও দেখুন তারপর একাউন্ট তৈরি করুন।ভিডিও টি দেখতে এই লিংকে ক্লিক করুন 👇👇👇👇👇👇👇👇👉https://youtu.be/iYgsVDHn8E0

ইতি টানার পূর্বে বলতে চায়। আপনি হয়তো লাখ লাখ টাকা ইনকাম করতে পারবেন না। কিন্তুু আমি গ্যারানটি দিয়ে বলতে পাড়ি।আপনি অনায়াসে মাসে কমপক্ষে ৫ হাজার টাকা ইনকাম করে নিতে পারবেন।আশা করি আপনি বুঝতে পারছেন।আল্লাহ হাফেজ। ভালো থাকুন সুস্থ্য থাকুন সবসময়ই এই কামনায় রইল।আর হে ভালো লাগলে শেয়ার করুন এবং কমেন্ট করুন ও আমাকে অনুসরণ করতে ভুলবেন না।

Article Categories:
গেমস

Comments to বর্তমানে মোবাইল দিয়ে টাকা ইনকামের বিশ্ব রেকর্ড করা সর্বাধিক জনপ্রিয় সাইট 2020!!!

  • ভালো লাগলো তবে কতখানি ট্রাস্টেড কাজ না করে বুঝতে পারবো না ।

    Tech City 420 January 4, 2021 7:33 pm Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *