fbpx
Dec 9, 2020
482 Views

ফ্রি ফায়ার / পাবজি স্টাইলিশ নেম ডিজাইন

Written by

পাবজি, ফ্রি ফায়ার এর মত ব্যাটেল রয়েল গেমগুলোর জনপ্রিয়তা দিনকেদিন বেড়েই চলেছে। ফ্রি ফায়ার গেমে রয়েছে গিল্ড সিস্টেম এবং পাবজিতে ক্ল্যান। এরই ধারাবাহিকতায় গিল্ড কিংবা ক্ল্যান এর নেমিং স্টাইল অনুসরণ করে নিজের গেম নেম পরিবর্তন হয় প্লেয়ারদের।

আজ আমরা জানবো, কীভাবে ফ্রি ফায়ার এবং পাবজি এর মত গেমগুলোর জন্য স্টাইলিশ প্রোফাইল নেম বানাবেন।

ফ্রি ফায়ার / পাবজি স্টাইলিশ নেম ডিজাইন

ফ্রি ফায়ার পাবজি স্টাইলিশ নেম ডিজাইন

ফ্রি ফায়ার কিংবা পাবজি তে স্টাইলিশ নেম ডিজাইন করতে আমাদের প্রয়োজন হবে এমন একটি ওয়েবসাইট বা অ্যাপ এর, যেটি সাধারণ টেক্সটকে স্টাইলিশ ডিজাইনের টেক্সটে পরিণত করবে।

আপনি যদি ওয়েবসাইটের মাধ্যমে করতে চান, তবে আপনার প্রবেশ করতে হবে LingoJam নামে একটি ওয়েবসাইটে।

ওয়েবসাইটটিতে প্রবেশ করতে এখানে ক্লিক করুন 

ওয়েবসাইটটিতে প্রবেশ করার পরের নিচে প্রদত্ত ছবিটির মত একটি সাইট দেখতে পাবেন।

ফ্রি ফায়ার কিংবা পাবজি তে স্টাইলিশ নেম ডিজাইন

সাইটটি ওপেন হওয়ার পর যে নামটিকে স্টাইলিশ রুপ দিতে চান, প্রথম বক্সটিতে সে নামটি লিখুন। লিখার পর নিচে দেখানো মত আউটপুট পাবেন।

ফ্রি ফায়ার কিংবা পাবজি তে স্টাইলিশ নেম ডিজাইন

কাঙ্খিত ডিজাইন পেয়ে গেলে কপি করে আপনার গেম নেম হিসেবে ব্যবহার করতে পারবেন। এছাড়াও একাধিক স্টাইল এক করে নতুন ধরনের নামের ডিজাইন ও তৈরী করতে পারবেন।

এছাড়াও কিছু অ্যাপ ব্যবহার করেও স্টাইলিশ গেম নেম ডিজাইন করতে পারবেন। সেক্ষেত্রে Nickname Generator এর মত অ্যাপ ব্যবহার করতে পারেন। অ্যাপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

ফ্রি ফায়ার নাকি পাবজি – আপনি কোন গেমটি খেলেন? টিউমেন্ট করে জানান আমাদেরকে।

 

https://techtunes.com.bd

হেই টেকলাভারস,আমি চেষ্টা করব আপনাদের নতুন কিছু দেওয়ার এবং অবশ্যই সেগুলা হবে আমার রিয়েল লাইফ এক্সপেরিয়েন্স থেকে, হেল্প ডেস্কে যেগুলা প্রশ্ন জমা পরবে সেগুলার উত্তর আপনাদের যথাসাধ্য সঠিকভাবে দেওয়ার চেষ্টা করবো আপনারা আমার টিউন গুলো সব ভালভাবে পড়বেন এবং বুঝার চেষ্টা করবেন, যদি কোথাও বুঝতে কোন অসুবিধা হয় কমেন্টে জানাবেন আমি চেষ্টা করবো আরোও ক্লিয়ার কন্সেপ্ট দিতে ইনশাআল্লাহ 🙂সবশেষে সবার জন্য শুভকামনা এবং সবাই আমার জন্য দুয়া করবেন যেন আমি ভাল কিছু অবশ্যই করতে পারি 🙂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *