মোবাইল দিয়ে প্রফেশনাল ইউটিউব চ্যানেল খুলে মাসে হাজার ডলার ইনকাম করুন।

এখন আপনার মোবাইল দিয়েই প্রফেশনালভাবে ইউটিউব চ্যানেল খুলে মাসে হাজার হাজার ডলার ইনকাম করতে পারবেন। মোবাইল দিয়ে যদি আপনি অনলাইন থেকে ইনকাম করতে চান তাহলে সবচেয়ে বেস্ট হবে একটি ইউটিউব চ্যানেল খোলা।আর আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনি মোবাইল দিয়েই একটি প্রফেশনাল ইউটিউব চ্যানেল খুলে নিতে পারেন।

যেভাবে ইউটিউব চ্যানেল খুলবেন

  1. প্রথমে আপনার মোবাইলের ইউটিউব অ্যাপস এ প্রবেশ করুন
  2. এরপর ডান পাশে উপরে একটি মানুষের মতো আইকন দেখতে পাবেন সেখানে ক্লিক করুন
  3. এরপর মাই চ্যানেল এ ক্লিক করুন
  4. এরপর ক্রিয়েট চ্যানেল এর অপশন পাবেন সেখানে ক্লিক করুন।
  5. ব্যাস আপনার ইউটিউব চ্যানেল টি তৈরি আপনি আপনার ইচ্ছামত ভিডিও তৈরি করে ইউটিউব চ্যানেলে আপলোড করে টাকা ইনকাম করতে পারবেন।

যেভাবে ইউটিউব চ্যানেল থেকে টাকা ইনকাম করবেন

  1. আপনার চ্যানেল এ যখন 1000 সাবস্ক্রাইবার এবং 4000 ঘন্টা ওয়াচ টাইম পূরণ হবে তখন আপনি এডসেন্স এর জন্য এপ্লাই করতে পারবেন আর অ্যাডসেন্সে অ্যাপ্রভাল একবার পেয়ে গেলে আপনাকে আর পেছনে ফিরে তাকাতে হবে না আপনি মাসে আপনার ইউটিউব চ্যানেল থেকেই 20 থেকে 30 হাজার টাকা পর্যন্ত খুব সহজে ইনকাম করতে পারবেন আপনার হাতের মোবাইল দিয়ে।

আপনি কি ধরনের ভিডিও তৈরী করবেন এবং কিভাবে মোবাইল দিয়ে ভিডিও তৈরি করবেন

  1. প্লে স্টোরে সম্পূর্ণ ফ্রিতে বিভিন্ন স্ক্রিন রেকর্ডার অ্যাপস পাওয়া যায় সেই অ্যাপসের সাহায্যে আপনি খুব সহজেই আপনার মোবাইলের স্ক্রিন রেকর্ড করে সেই ভিডিও আপলোড করতে পারেন।যেমন আপনি যদি পাবজি খেলতে ভালোবাসেন তাহলে সেই খেলার ভিডিওটি স্ক্রিন রেকর্ড করে আপনি ইউটিউব চ্যানেলে আপলোড করতে পারেন।
  2. আপনি বিভিন্ন ফ্রি সফটওয়্যার এর সাহায্যে এনিমেশন ভিডিও তৈরি করে ইনকাম করতে পারবেন ইউটিউব থেকে।