2 মিনিট একাউন্ট তৈরি করে 10 ডলার বিটকয়েন পেমেন্ট পেলাম।

10 ডলার সমমূল্যের বিটকয়েন একদম ফ্রি।হ্যাঁ আজকে আমি আপনাদের সাথে যেই অ্যাপসটি শেয়ার করতে যাচ্ছি সেই অ্যাপস কে শুধুমাত্র অ্যাকাউন্ট খুলে আপনার কেওয়াইসি অর্থাৎ ভোটার আইডি কার্ড দিয়ে ভেরিফিকেশন করলেই আপনি বোনাস হিসেবে 10 ডলার বিটকয়েন ফ্রিতে পাবেন যার মূল্য বর্তমানে 850 টাকা এবং এই টাকা আপনি সরাসরি সাথে সাথে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

অ্যাপসটি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন অ্যাপসটির নাম হল Krypto App

অথবা আপনি সরাসরি এখানে ক্লিক করে গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করতে পারেন

অ্যাপটিতে যেভাবে একাউন্ট খুলবেন এবং কেআরসি ভেরিফিকেশন করে 10 ডলার নেবেন

  • প্রথমেঅ্যাপস টি ওপেন করুন এবং রেজিস্ট্রেশন এ ক্লিক করে আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করে লগইন করে নিন।
  • এরপর আপনি যে ইমেইল এড্রেস দিয়ে একাউন্ট খুলেছেন সেই ইমেইল এড্রেস একটি ইমেইল আসবে সেখানে confirm লেখা থাকবে সে লেখাটির উপর ক্লিক করে একাউন্ট ভেরিফিকেশন কমপ্লিট করে নিন
  • এরপর আপনার একাউন্টে লগইন করুন এবং আপনার যে প্রোফাইল পিকচার আছে সেই পিকচারে ক্লিক করুন
  • একটু নিচের দিকে এসে KYC verificationএ ক্লিক করুন এবং আপনার আইডি কার্ড অনুযায়ী আপনার নাম জন্মতারিখ ইত্যাদি সবকিছু সাবমিট করুন এবং আইডি কার্ড এর সামনের এবং পেছনের অংশ ছবি তুলে সাবমিট করুন।
  • কেওয়াইসি ভেরিফিকেশন করার পর Redeem refer এ ক্লিক করুন এবং খালি বক্সে GBOMJMএই কোডটি বসে অথবা সাবমিট বাটনে ক্লিক করুন।
  • ব্যাস তাহলেই আপনি সর্বনিম্ন 10 ডলার এবং সর্বোচ্চ 40 ডলার পর্যন্ত অ্যাপটি থেকে পেতে পারেন। এবং এটি বিটকয়েনের মাধ্যমে পাবেনআর এই বিট কয়েন কয়েন বেস এর মাধ্যমে পেমেন্ট নিয়ে সরাসরি বিকাশে পেমেন্ট নিতে পারবেন।