মোবাইল দিয়ে প্রতিদিন 500 টাকা ইনকাম করুন।

বর্তমানে বিটকয়েনের দাম 40 লাখেরও বেশি কিন্তু শুরুর দিকে এর দাম ছিল মাত্র 1 থেকে 2 ডলার অর্থাৎ 100 টাকার কম। তাই আপনি যদি চার থেকে পাঁচটি বিটকয়েন কিনে রাখতেন তাহলে বর্তমানে আপনি কোটিপতি।

বিট কয়েনের মতো এমন আরো অনেক কয়েন এবং টোকেন আছে যা বর্তমানে বাজার মূল্য খুবই কম এবং আপনি ফ্রিতে সেগুলো ইনকাম করে রেখে দিতে পারবেন এবং যখন দাম বাড়বে তখন সেগুলো বিক্রি করে লক্ষ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

আজকের পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনারা সম্পূর্ণ ফ্রিতে 10000 বা তার বেশি সমমূল্যের টোকন ইনকাম করতে পারেন এবং পেমেন্ট নিতে পারেন। তো আশা করব আপনারা পোস্টটি সম্পূর্ণ পড়বেন।

এর জন্য আপনাদের প্রথমে একটি অ্যাপস ইন্সটল করতে হবে অ্যাপসটি ইন্সটল করার জন্য এখানে ক্লিক করুন

যেভাবে অ্যাপসটিতে একাউন্ট করবেন

  • প্রথমে উপরের লিংকটি থেকে অ্যাপসটি ইন্সটল করে ওপেন করুন এবং get started এ ক্লিক করুন
  • এরপর আপনার পুরো নাম লিখুন এবং I have a invitation code লেখাটির উপর ক্লিক করলে একটি খালি বাক্স আসবে সেখানে YAF1NR এই কোডটি বসিয় redeem বাটনে ক্লিক করুন
  • এরপর আপনার ফোন নাম্বার চাইবে আপনি নিচে use email লেখাটির উপর ক্লিক করে আপনার ই-মেইল ব্যবহার করে রেজিস্ট্রেশন করবেন
  • এরপর আপনাকে ক্যাটাগরি সিলেক্ট করতে বলবে যে কোন চারটি পাঁচটি ক্যাটাগরি সিলেক্ট করে আপনার রেজিস্ট্রেশন সম্পন্ন করবেন

ব্যাস আপনার রেজিস্ট্রেশন সম্পন্ন হলেই আপনি 100 টোকেন পাবেন যার বর্তমান বাজার মূল্য 300 টাকা এবং এই টোকেন আপনি 2021 সালের ডিসেম্বর মাসে উইথড্র করতে পারবেন এবং এই সময়ের মধ্যে টোকন টির দাম অনেক বাড়বে।

তো আমি আপনাদের বলব আপনি এই অ্যাপসে যতো খুশি ততো একাউন্ট করে রেখে দিন প্রত্যেকবার রেফারেল কোড YAF1NR এটি ব্যবহার করে একাউন্ট করলে আপনি 100 টোকেন করে ফ্রিতে পাবেন।

তো আপনারা বলতে পারেন আমরাতো ইমেইল এড্রস কোথায় পাবো তো আপনারা সরাসরি গুগল প্লে স্টোরে চলে যাবেন এবং সেখান থেকে Temp mail নামের অ্যাপস টি ইন্সটল করে সেখান থেকে যত খুশি ততো ইমেইল নিয়ে আপনি অ্যাপটিতে যত খুশি ততো অ্যাকাউন্ট খুলে রাখতে পারেন।

কিন্তু একটি বিষয় খেয়াল রাখবেন প্রত্যেকবার একাউন্ট করার সময় আপনাকে অবশ্যই রেফারেল কোড ব্যবহার করতে হবে না হলে 100 টোকেন বোনাস পাবেন না এবং প্রত্যেকবার একাউন্ট করার পর ইমেইল এবং পাসওয়ার্ড কোথাও সেভ করে রাখবেন যাতে পরবর্তীতে আপনি একাউন্টে লগইন করতে পারেন।

এইঅ্যাপসটিতে আইডি কার্ড ভেরিফিকেশন আর কোন ঝামেলা নেই এমনিতেই প্রমেন্ট করে তাই এই সুযোগকে কাজে লাগিয়ে আপনি প্রতিদিন কমপক্ষে 10 টি করে একাউন্ট খুলে রেখে দিন তাহলে অফারটি যতদিন থাকবে তার মধ্যে আপনি যদি 1000 টি একাউন্ট করে রাখতে পারেন তাহলে আপনি টোকেন পাবেন এক লক্ষ এবং এই টোকেন আপনি সরাসরি অ্যাপসে বিক্রি করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন তাই আর দেরি না করে অ্যাপসটি এখন ইনস্টল করে অ্যাকাউন্ট খোলা শুরু করে দিন।