অ্যাকাউন্ট খুলে রাখলেই ইনকাম। বোনাস 3 ডলার।

স্লামালাইকুম, আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে একটি ওয়েবসাইট শেয়ার করব যেখানে আপনারা শুধুমাত্র অ্যাকাউন্ট খুললে 3 ডলার বোনাস পাবেন এবং প্রতিদিন মাত্র 4 ঘন্ পর পর একবার ওয়েবসাইটে লগইন করলে প্রতি মাসে আপনার কমপক্ষে 16 থেকে 30 ডলার পর্যন্ত ইনকাম হবে এবং আপনি সরাসরি বিটকয়েন থেকে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

তো কিভাবে একাউন্ট করবেন কিভাবে সবকিছু করবেন তা নিচে বলে দিচ্ছি।

যেভাবে একাউন্ট করবেন

  • একাউন্ট করার জন্য প্রথমে এখানে ক্লিক করুন
  • উপরের লিঙ্কে ক্লিক করে আপনাদের একটি ওয়েবসাইটে নিয়ে যাবে সেখানে আপনার ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড আপনার নাম ইত্যাদি দিয়ে অ্যাকাউন্ট করে ফেলুন।
  • একাউন্ট করার পর লগইন করুন
  • এরপর একটু নিচের দিকে Bitcoin mining এ ক্লিক করুন এবং আপনার ই-মেইল এড্রেসটি ভেরিফিকেশন করে নিন
  • আপনার ই-মেইল অ্যাড্রেস ভেরিফিকেশন করার পর পুনরায় ওয়েবসাইটে লগইন করে Bitcoin mining এ ক্লিক করুন এবং activate mining এ ক্লিক করুন

ব্যাস আপনার কাজ শেষ।এখন আপনাকে যা করতে হবে তা হল 4 ঘন্টা পর পর ওয়েবসাইটে একবার করে লগইন করবেন এবং Bitcoin mining অপশনে গিয়ে activate mining এ ক্লিক করুন।

এখন এখান থেকে পেমেন্ট নেওয়ার জন্য আপনার মিনিমাম 10 ডলার হওয়া লাগবে। তো আপনি যদি প্রতি 4 ঘন্টা পর পর ওয়েবসাইটে লগইন করে এক্টিভ মাইনিং এ ক্লিক করেন তাহলে আপনার প্রতি মাসে কমপক্ষে 16 ডলার থেকে 30 ডলার পর্যন্ত ইনকাম হবে এবং আপনি সরাসরি এই টাকা কয়েনবেস থেকে বিকাশে নিতে পারবেন।