5000 টাকার পেমেন্ট প্রুফ। রেফারেল হ্যাক করে আনলিমিটেড আয়

আসসালামু আলাইকুম, আজকে আমি আপনাদের সাথে একটি পুরাতন অ্যাপস শেয়ার করব যেটির থেকে আমি এর আগে 5 হাজার টাকা পেমেন্ট পেয়েছি। এবং অ্যাপসটি আবারো অফারটি নিয়ে এসেছে তাই ভাবলাম অফারটি আপনাদের সাথে শেয়ার করি।

আজকের পোস্টটি শেষ পর্যন্ত পড়লে আপনি 30 হাজার টাকা থেকে 2 লক্ষ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

অ্যাপসটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

অ্যাপস টি তে রেজিস্ট্রেশন করার নিয়ম

  1. প্রথমে উপরের লিংকে ক্লিক করে অ্যাপটি ইন্সটল করে ওপেন করুন
  2. এরপর get started এ ক্লিক করুন
  3. এরপর প্রথমে আপনার নাম লিখুন এবং নিচে I have a invitation code এ ক্লিক করুন এবং খালি বক্সে B1GWFN এই কোডটি বসিয়ে redeem বাটনে ক্লিক করুন
  4. এরপর আপনি মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করতে চাইলে মোবাইল নাম্বার অথবা নিচে Email অপশনে ক্লিক করে আপনার ইমেইল এড্রেস দিয়ে রেজিস্ট্রেশন করতে পারেন।
  5. আপনার নাম্বার অথবা ইমেইল এড্রেস দেওয়ার পর সেখানে একটি কোড যাবে সেই কোডটি খালি বক্সে বসিয়ে দিন।
  6. এরপর আপনি যে কোন চারটি ক্যাটাগরি সিলেক্ট করুন ব্যাস আপনার রেজিস্ট্রেশন কমপ্লিট এখন আপনি 100 টোকেন পেয়ে গেলেন।

প্রতিটিটোকেন এর মূল্য বর্তমানে তিন টাকা করে অর্থাৎ আপনি 300 টাকা সমমূল্যের টোকেন একদম ফ্রিতে পেয়ে গেলেন।

এর আগে এরকম আরো একটি অফার আমি ইউটিউবে শেয়ার করেছিলাম যেখানে অ্যাকাউন্ট খুললে 100 টোকেন ফ্রি পাওয়া যেত এবং আমি যখন অফারটি শেয়ার করি তখন টোকেন এর মূল্য ছিল মাত্র ০.৩ পয়সা করে এবং বর্তমানে এই টোকেন এর মূল্য 60 থেকে 70 টাকা। হ্যাঁ আমি TWt টোকেন এর কথাই বলছি। তখন যদি আপনি মাত্র 100 টোকেন ফ্রি তে নিয়ে রাখতেন তাহলে এখন আপনি টোকেন গুলো 7000 টাকায় বিক্রি করতে পারতেন।

আর আজকে যে অফারটি আমি শেয়ার করছি সেই টোকেন আপনি এখন উদ্র করতে পারবেন না এই দোকানগুলো আপনি 2021 সালের ডিসেম্বর মাসে উইথড্র করতে পারবেন এবং অবশ্যই তখন টোকেন এর দাম অনেক বাড়বে তো এখন 300 টাকার এই-টোকেন 30 হাজার টাকা পর্যন্ত হতে পারে। তো দুই মিনিট খরচ করে এখন এই অ্যাকাউন্টটি করে রাখুন।

তো এখন আমি আপনাদের সাথে একটি ট্রিকস শেয়ার করব যার মাধ্যমে আপনি আরো বেশি ইনকাম করতে পারেন।

ত প্লে স্টোর থেকে প্রথমে Temp mail নামের অ্যাপস টি ইন্সটল করে নিন।

  1. এরপর উপরের অ্যাপসটির ক্লিয়ার ডাটা করে নিন অথবা আনইন্সটল করে পুনরায় ইনস্টল করুন এবং Temp mail অ্যাপস থেকে আনলিমিটেড ফেক ইমেইল এড্রেস নিয়ে যতো খুশি ততো অ্যাকাউন্ট তৈরি করে রাখুন।তাহলে প্রত্যেক একাউন্টে 100 টাকা করে পাবেন এবং এই টোকেন পরবর্তীতে দাম বাড়লে ডিসেম্বর মাসে সেল দিতে পারবেন

সতর্কতাঃ

  1. আপনি এখান থেকে আনলিমিটেড একাউন্ট করতে পারবেন অবশ্যই যে কারণগুলো করবেন সেই ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড কোথাও সেভ করে রাখবেন যাতে পরে লগইন করতে পারেন।
  2. এবং প্রত্যেকটি একাউন্ট করার সময় অবশ্যই আপনাকে I have a invitation code এ ক্লিক করে B1GWFN এই কোডটি বসিয়ে নিয়ে রেজিস্ট্রেশন করতে হবে তাহলেই 100 টোকেন করে ফ্রিতে পাবেন।

আমি আপনাদের বলব এই সুযোগ কেউ মিস করবেন না কমপক্ষে 100 টি একাউন্ট করে রাখুন। তাহলে আপনার 10000 টোকেন থাকবে।আর বর্তমানে এই দোকানের মূল্য তিন টাকা অর্থাৎ 10000 টক এর মূল্য 30 হাজার টাকা হবে আর যদি তা নাও পারে তারপরও আপনি কমপক্ষে 30000 টাকা এখান থেকে পেমেন্ট নিতে পারবেন।

ডিসেম্বর মাসে 3 তারিখে আপনি সরাসরি টোকেন গুলো অ্যাপস এ সেল দিয়ে বিকাশে এবং নগদে পেমেন্ট নিতে পারবেন।