fbpx
Dec 24, 2020
951 Views

আয় করুন ১০,০০০ টাকা প্রতিমাসে একাউন্ট করে নিন ১০০টাকা Sohoj Affiliates

Written by

Sohoj Affiliates হলো Amazon Affiliates এর মতো একটি এফিলিয়েট প্লাটফর্ম। এখানে Sohojbuy.com এর প্রডাক্ট প্রমোট করে কমিশন অর্জন করা যায়।

Sohoj Affiliates

সহজ এফিলিয়েট দিচ্ছে দারুন সুযোগ। একাউন্ট করলেই পাবেন ১০০ টাকা বোনাস। মাসে আয় করতে পারবেন ১০,০০০ টাকা। অন্যদের রেফার করলে পাবেন প্রতি রেফারে ১০ টাকা।

Sohoj Affiliates হলো Amazon Affiliates এর মতো একটি এফিলিয়েট প্লাটফর্ম। এখানে Sohojbuy.com এর প্রডাক্ট প্রমোট করে কমিশন অর্জন করা যায়। এছাড়াও আপনার রেফার করা এফিলিয়েট মার্কেটার যা আয় করবেন সারাজীবন তার আয়ের ১০% কমিশন পাওয়া যায়।

সহজ এফিলিয়েটে আছে কনটেস্ট কনটেস্ট উইন করে পুরষ্কার জিতে নিতে পারবেন।

সহজ এফিলিয়েটে আছে ২১ টাকা ফোনসহ আরো নানান প্রমোশন।

sohojbuy.com এ রয়েছে প্রায় ১০০০ টি নিত্য প্রয়োজনীয় প্রডাক্ট এবং প্রতিনিয়ত সাইটের প্রডাক্ট বাড়ছেই।

ক্রেতারা sohojbuy.com এ কেনাকাটা করে পাবেন শপিং পয়েন্ট। পয়েন্ট দিয়ে সহজবাই থেকে যেকোন প্রডাক্ট কিনতে পারবেন।

Sohoj Affiliates এ জয়েন করতে কোন টাকা লাগেনা। একদম ফ্রীতে জয়েন করে আপনি কাজ শুরু করতে পারবেন। তবে ফ্রীতে শুরু করলেও আপনি খুব দ্রত অনেক টাকা ইনকাম নাও করতে পারেন। তবে আপনি যদি এফিলিয়েট মার্কেটিং বা ডিজিটাল মার্কেটিং জানেন বা আপনার যদি একটি ভাল ইউটিউব চ্যানেল থাকে বা একটি বড় ফেসবুক পেজ থাকে বা সোস্যাল মিডিয়ায় যদি আপনার পপুলারিটি থাকে অথবা আপনার যদি একটি ভালো ওয়েব সাইট থাকে তাহলে আপনি সহজ এফিলিয়েট থেকে ভাল টাকা আয় করতে পারবেন। সেটা মাসে ১ লাখ , দুই লাখ বা আরো বেশি হতে পারে।

অ্যাকাউন্ট করার জন্য এই লিঙ্কে ক্লিক করুন 

অ্যাকাউন্ট তৈরি

উল্লেখ্য জয়েন করে বা রেফার করে পাওয়া বোনাস ব্যালেন্স দিয়ে আপনি যেকোন প্রডাক্ট কিনতে পারবেন। বোনাস টাকা ক্যাশ করা যায়না। কমিশন বা পুরষ্কারের টাকা ক্যাশ করা যায়।

সহজ এফিলিয়েটসে জয়েন করুন নিচের লিংক থেকে।

Join Sohoj Affiliates

Article Categories:
earn money online
https://techtunes.com.bd

হেই টেকলাভারস,আমি চেষ্টা করব আপনাদের নতুন কিছু দেওয়ার এবং অবশ্যই সেগুলা হবে আমার রিয়েল লাইফ এক্সপেরিয়েন্স থেকে, হেল্প ডেস্কে যেগুলা প্রশ্ন জমা পরবে সেগুলার উত্তর আপনাদের যথাসাধ্য সঠিকভাবে দেওয়ার চেষ্টা করবো আপনারা আমার টিউন গুলো সব ভালভাবে পড়বেন এবং বুঝার চেষ্টা করবেন, যদি কোথাও বুঝতে কোন অসুবিধা হয় কমেন্টে জানাবেন আমি চেষ্টা করবো আরোও ক্লিয়ার কন্সেপ্ট দিতে ইনশাআল্লাহ 🙂সবশেষে সবার জন্য শুভকামনা এবং সবাই আমার জন্য দুয়া করবেন যেন আমি ভাল কিছু অবশ্যই করতে পারি 🙂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *