fbpx
Dec 22, 2020
546 Views

বিনা খরচে লাখপতি হওয়ার অফার ‘নগদ’এ

Written by

দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর গ্রামীণফোনের গ্রাহকের জন্য লাখপতি হওয়ার অফার দিয়েছে ডাক বিভাগের ডিজিটাল আর্থিক সেবা ‘নগদ’। এজন্য গ্রামীণের গ্রাহককে কোনো টাকা খরচ করতে হবে না।

শুধুমাত্র নগদে অ্যাকাউন্ট করে ৫০০ টাকা অ্যাড মানি (নিজের অ্যাকাউন্ট ৫০০ টাকা জমা করা) এবং নগদের ফেসবুক পেজে কমেন্ট করেই লাখপতি হতে পারেন সৌভাগ্যবান গ্রামীণফোন ব্যবহারকারী।

গেল ১৬ ডিসেম্বর নগদ ও গ্রামীণফোনের মধ্যে এক চুক্তি স্বাক্ষর হয়েছে। এর মাধ্যমে গ্রামীণের সাড়ে সাত কোটি গ্রাহক খুব সহজেই নগদে অ্যাকাউন্ট করতে পারছেন। যারা নগদে অ্যাকাউন্ট করছেন তাদের জন্য এই ‘লাখপতি’ অফার দিয়েছে প্রতিষ্ঠানটি।

নগদের তথ্যে বলা হয়েছে, যেকোনো গ্রামীণফোন ব্যবহারকারী লাখপতি অফারে অংশ নিতে চাইলে তাকে প্রথমে নগদ-এ অ্যাকাউন্ট করতে হবে। এ জন্য কয়েক সেকেন্ড সময় লাগবে।

নগদ-এ অ্যাকাউন্ট করার নিয়ম:

নগদ-এ অ্যাকাউন্ট করতে হলে প্রথমে গ্রামীণফোনের গ্রাহককে মোবাইল থেকে *১৬৭# ডায়াল করতে হবে। ডায়াল করলে গোপন পিন সেট করার অপশন দেখাবে। সেখানে গোপন পিন সেট করলেই অ্যাকাউন্ট চালু হয়ে যাবে।

এছাড়া গ্রামীণফোনের গ্রাহকরা ‘নগদ’র অ্যাপ ডাউনলোড করে পিন সেট করে হয়ে যেতে পারেন নগদের গ্রাহক।

অ্যাকাউন্ট চালু হয়ে যাওয়ার পর লাখপতি অফারে অংশ নিতে পারবেন যেকোনো গ্রামীণফোন ব্যবহারকারী।

লাখপতি অফারে অংশ নেয়ার নিয়ম:

লাখপতি অফারে অংশ নিতে হলে অ্যাকাউন্ট করার পর নগদের অ্যাপ ডাউনলোড করতে হবে। এবার ৫০০ টাকা যেকোনো ক্যাশ ইন বা অ্যাড মানি করতে হবে। তবে এটি অবশ্যই অ্যাকাউন্ট করার ২৪ ঘণ্টার মধ্যে করতে হবে।

এবার ফেসবুকে নগদের অফিসিয়াল পেজে গিয়ে সেখানে একটি কমেন্ট করতে হবে। কমেন্টে ‘#সব_হবে_নগদ_এ’ hashtag ব্যবহার করতে হবে। এটি করার পর গ্রাহক এই অফারের জন্য বিবেচ্য হবেন।

লাখপতি অফারের শর্ত:

লাখপতি অফারের জন্য নগদ-এর বেশ কিছু শর্ত রয়েছে। সেগুলো হল:

শুধু গ্রামীণফোন ব্যবহার করলেই অফারে অংশ নেয়া যাবে না। তাকে অবশ্যই উপরের নিয়মে নগদ-এ অ্যাকাউন্ট করতে হবে।

অ্যাকাউন্ট করার ২৪ ঘণ্টার মধ্যে কমপক্ষে ৫০০ টাকা ক্যাশ ইন করতে হবে।

গ্রাহককে অবশ্যই নগদ-এর অ্যাপ ডাউনলোড করতে হবে।

নগদ-এর ফেসবুক পেজে গিয়ে উপরের নিয়ম অনুযায়ী কমেন্ট করতে হবে।

ক্যাম্পেইন চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত। এই ক্যাম্পেইনে যার কমেন্ট সবচেয়ে ভালো মনে হবে নগদ-এর পক্ষ থেকে তাকে এক লাখ টাকা পুরস্কার দেওয়া হবে।

এই অফারের যেকোনো শর্ত নগদ পরিবর্তন, বাতিল বা সংশোধনের এখতিয়ার রাখে।

Article Categories:
earn money online
https://techtunes.com.bd

হেই টেকলাভারস,আমি চেষ্টা করব আপনাদের নতুন কিছু দেওয়ার এবং অবশ্যই সেগুলা হবে আমার রিয়েল লাইফ এক্সপেরিয়েন্স থেকে, হেল্প ডেস্কে যেগুলা প্রশ্ন জমা পরবে সেগুলার উত্তর আপনাদের যথাসাধ্য সঠিকভাবে দেওয়ার চেষ্টা করবো আপনারা আমার টিউন গুলো সব ভালভাবে পড়বেন এবং বুঝার চেষ্টা করবেন, যদি কোথাও বুঝতে কোন অসুবিধা হয় কমেন্টে জানাবেন আমি চেষ্টা করবো আরোও ক্লিয়ার কন্সেপ্ট দিতে ইনশাআল্লাহ 🙂সবশেষে সবার জন্য শুভকামনা এবং সবাই আমার জন্য দুয়া করবেন যেন আমি ভাল কিছু অবশ্যই করতে পারি 🙂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *