facebook-youtube ব্যবহার করে প্রতিদিন 2000 টাকা আয় সম্পূর্ণ ফ্রিতে।

আজকে আমি আপনাদের সাথে এমন একটি অ্যাপ শেয়ার করব যে অ্যাপটির মাত্র প্রতিদিন এক ঘণ্টা ব্যবহার করার মাধ্যমে আপনারা মাসে সর্বনিম্ন বিশ হাজার টাকা পর্যন্ত আয় করতে পারবেন। অ্যাপটি থেকে আমি গতকাল 16 হাজার 500 টাকা পেমেন্ট পেয়েছি তাই ভাবলাম অ্যাপসটি আপনাদের সাথে শেয়ার করি।

অ্যাপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

অ্যাপসটিতে যেভাবে কাজ করবেন

  • অ্যাপস টি হল মূলত একটি ব্রাউজার অ্যাপস এই অ্যাপস এর ব্রাউজিং করে আপনি ইনকাম করতে পারবেন এবং 15 দিন পর পর আপনার যা ইনকাম হবে তাই সরাসরি বিকাশে পেমেন্ট নিতে পারবেন
  • আপনার কাজ হলো এই ব্রাউজারটি ব্যবহার করে ফেসবুক ইউটিউব বা যেকোন সাইট ব্যবহার করা এতে আপনি আপনার ফেসবুক বা ইউটিউব ব্যবহার করতে পারছেন পাশাপাশি ইনকাম করতে পারছেন শুধুমাত্র আপনাকে এই ব্রাউজারের মাধ্যমে ফেসবুক বা ইউটিউব ব্যবহার করতে হবে আপনি যতক্ষণ অ্যাপসটি ব্যবহার করবেন তত আপনার ইনকাম হতে থাকবে।

আর অ্যাপসটির সবচেয়ে বড় সুবিধা হলো অ্যাপসটিতে আপনি একসাথে তিনটি ওয়েবসাইট ব্যবহার করতে পারবেন এবং ইউটিউব এর মিউজিক প্লে করে ব্যাকগ্রাউন্ডে আপনি ফেসবুক চালাতে পারবেন।

যেভাবে পেমেন্ট নেবেন

  • প্রথমেই অ্যাপসটি ইন্সটল করে ওপেন করার পর আপনি যে বিকাশ নাম্বারে পেমেন্ট নিতে চান সেই নাম্বারটি অ্যাপসের গুগল সার্চ বার লিখে সার্চ করতে হবে।
  • তাহলে আপনার নাম্বারটি সাবমিট হয়ে যাবে এবং 15 দিন পর পর আপনি এপস টি থেকে পেমেন্ট নিতে পারবেন

আমি অ্যাপস টি কোনদিন তিরিশ মিনিট আবার কোনদিন 50 মিনিট এভাবে ব্যবহার করেছি।আর কতকাল আমার কোনদিন পূরণ হয়েছিল তাই গতকাল আমি 16 হাজার 500 টাকা পেমেন্ট পেয়েছি তাই ভাবলাম অ্যাপসটি আপনাদের সাথে শেয়ার করি। ও অ্যাপটি তে কাজ একদম সহজ আপনাদের শুধুমাত্র অ্যাপসটি ব্যবহার করতে হবে তাহলে আপনার অটোমেটিকলি ইনকাম হবে এবং আপনাদের 15 দিন পর পর অটোমেটিকলি পেমেন্ট করে দেওয়া হব।

One Response

  1. apu das November 15, 2020