fbpx
Nov 12, 2020
4426 Views

মোবাইল দিয়ে কপি পেস্ট করে প্রতিদিন 600 টাকা আয়। পেমেন্ট পাবেন প্রতি সপ্তাহে বিকাশে।

Written by

আমার পাঁচ বছরের অনলাইন ক্যারিয়ারের সবচেয়ে বেশি ব্যবহার করা অ্যাপস হলো বিডি জবস। এই অ্যাপস এর মাধ্যমে আমি প্রায় পাঁচ বছরে 6 লক্ষ 70000 টাকা ইনকাম করেছি।আর অ্যাপসটি সবচেয়ে বড় সুবিধা হলো এখানে আপনাকে কোন প্রকার রেফার বাই বেস্টু করতে হবে না এবং আপনি সাত দিন পর পর আপনার যা ইনকাম তাই পেমেন্ট নিতে পারবেন সরাসরি আপনার বিকাশ বা রকেট এ।

অ্যাপসটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

অথবা এখানে ক্লিক করুন

অ্যাপসটিতে যেভাবে রেজিস্ট্রেশন করবেন

  • অ্যাপস টি ওপেন করুন এবং রেজিস্ট্রেশন এ ক্লিক করুন
  • এরপর আপনার নাম, আপনার মোবাইল নাম্বার,আপনার বিকাশ বা রকেট নাম্বার যে নাম্বারে আপনি পেমেন্ট নিতে চান এবং আপনার ইমেইল এড্রেস দিয়ে রেজিস্ট্রেশন এ ক্লিক করলেই আপনার রেজিস্ট্রেশন সম্পন্ন হয়ে যাবে।

যেভাবে অ্যাপটি তে কাজ করবেন

  • অ্যাপটি ওপেন করার পর আপনি কতগুলো বাটন দেখতে পাবেন যেখানে লেখা থাকবে 150tk 10 min,100tk 10min. এরকম লেখা থাকবে। তো আপনি যেকোনো একটি বাটন এ ক্লিক করবেন।
  • এরপর আপনার সামনে একটি পেজ ওপেন হবে সেখানে নিচে Open in play store এ ক্লিক করবেন।
  • এরপর আপনার সামনে ব্রাউজার ওপেন হবে এবং দুইটি লিংক শো করবে তো আপনারা প্রথম লিঙ্কে ক্লিক করবেন। তাহলে আপনাদের সরাসরি গুগল প্লে স্টোরে নিয়ে যাবে সেখানে গিয়ে অ্যাপসটি ইন্সটল করবেন।
  • এখন আপনার কাজ হল এই অ্যাপসটি প্রতিদিন 10 মিনিট ব্যবহার করা।অ্যাপসটি যদি 10 মিনিট ব্যবহার করেন তাহলে আপনি 150 টাকা পেয়ে যাবেনআর এই টাকা আপনি মূল অ্যাপসের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।এভাবে প্রত্যেকটি বাটনে লেখা থাকে কোন অ্যাপস ব্যবহার করলে কত টাকা করে পাবেন।
  • এভাবে আপনি সব কয়টি বাটন থেকে অ্যাপস গুলো ইন্সটল করে ওপেন করে নেবেন এবং প্রতিদিন ইন্সটলকৃত অ্যাপস গুলো 10 মিনিট করে কমপক্ষে ব্যবহার করবেন।প্রতিদিন যদি আপনি 10 মিনিট করে পাঁচটি অ্যাপস ব্যবহার করেন তাহলে আপনার ইনকাম থাকবে 600 টাকা করে এবং আপনি 7 দিন পর পর সরাসরি আপনার বিকাশ বা রকেট একাউন্টে 4000 হাজার টাকা করে পেমেন্ট নিতে পারবেন। আর 200 টাকা সার্ভিস চার্জ কাটবে।

আর আপনি যদি বেশি ইনকাম করতে চান তাহলে অ্যাপসগুলো বেশি সময় অর্থাৎ 15 মিনিট 20 মিনিট 30 মিনিট আপনার ইচ্ছামত ব্যবহার করতে পারবেন এবং সেই সময় অনুযায়ী মূল অ্যাপস আপনার ইনকাম হতে থাকবে এবং আপনি সাত দিন পর পর পেমেন্ট নিতে পারবেন আপনার যা ইনকাম হয় তাই।

অ্যাপটি থেকে আমি এ পর্যন্ত প্রায় 271 বার পেমেন্ট নিয়েছি প্রত্যেকবার তারা সময়মতো পেমেন্ট করে দেয়। অর্থাৎ সাতদিন পর পরই তারা পেমেন্ট করে দেয়। আর পেমেন্ট সিস্টেম অটোমেটিক।অর্থাৎ আপনাকে শুধু কাজ করতে হবে তারা অটোমেটিকলি আপনাকে সাত দিন হলে সাতদিন পর পর আপনার বিকাশ বা রকেট নাম্বারে পেমেন্ট পাঠিয়ে দিবে।এর জন্য আপনাকে আরো একটি কাজ করতে হবে তা হল একাউন্ট করার পরপরই অ্যাপস এ প্রবেশ করার পর একদম নিচে আপনি বিকাশ বা রকেট নাম্বার সাবমিট করার অপশন পাবেন সেখানে আপনি আপনার বিকাশ বা রকেট নাম্বার সাবমিট করে নেবেন।।

অ্যাপস টি খুবই ভালো মানের একটি অ্যাপস এবং এই অ্যাপস আপনাকে কোন ইনভেস্টমেন্ট করতে হচ্ছেনা আর রেফার করতে হচ্ছে না শুধুমাত্র আপনি প্রতিদিন 50 মিনিট কাজ করেই প্রতি সপ্তাহে 4 হাজার টাকা খুব সহজে ইনকাম করতে পারবেন আর যদি বেশি ইনকাম করতে চান তার সুবিধা তো রয়েছেই।তাই আপনারা যারা কোন প্রকারের পারবা ইনভেস্ট ছাড়া ইনকাম করতে চান অ্যাপটি তাদের জন্য।

Article Categories:
earn money online

Comments to মোবাইল দিয়ে কপি পেস্ট করে প্রতিদিন 600 টাকা আয়। পেমেন্ট পাবেন প্রতি সপ্তাহে বিকাশে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *