অনলাইন নেটওয়ার্কিং মার্কেটিং বিজনেস।প্রথম মাসে ২০ হাজার টাকা ইনকাম।এবং ইনকাম ক্রমশ বেড়েই চলব।

আসসালামুআলাইকু।

আজকে আমি crowd 1 অনলাইন নেটওয়ার্ক মার্কেটিং ওয়েবসাইট নিয়ে কথা বলব।এখান থেকে প্রথম মাসেই ২০ হাজার টাকা ইনকাম করা জাবে। এই ইনকাম ক্রমশ   বেড়েই চলবে। জি হ্যা। কোনোরকম স্ক্যাম না। এটি একটি ট্রাস্টেট সাইট । আমি নিজেই এখানে কাজ করে সফল হয়েছি।

আমাদের মধ্যে যাদের বিজনেস এর ইচ্ছে আছে তাদের জন্য এটি একটি পারফেক্ট সুযোগ।

crowd1 একটি সুইডিশ কোম্পানি। safer,mygrithhub,mixtur,affilgo র মতো বড় স্পনসর রয়েছে এদের।মুলত এই কোম্পানিটির মেইন উদ্দেশ্য নেটওয়ার্ক বিল্ট-আপ করা।তাদের উদ্দেশ্য ১০ কোটি মানুষ কে একটি নেটওয়ার্ক এর মধ্যে আনা।অল রেডি ২ কোটি মানুষ হয়ে গিয়েছে।  এই নেটওয়ার্ক বিল্ট করে তারা পরবর্তীতে বিজনেস পলিসি পরিবর্তন করে  আজকের amazon, daraz ইত্যাদি র অনুরূপ সপ দেওয়ার পরিকল্পনা রয়েছ। কিন্তু এটি অবশ্যই ২০২৩ সালের পরে।

তারা চেয়েছে এই বিশাল নেটওয়ার্ক টা আমরা অদের বানিয়ে দেই।যার বদলে তারা আমাদের হিউজ প্রফিট দিবে।যেহেতু এটা একটি বিজনেস এখানে ইনভেস্টমেন্ট আছে কিন্তু সর্বসাকুল্যে যেই বিশাল প্রফিট টা আমরা পাব।সেটি অতুলনীয়। মুলত mygrithhub থেকে এখানে আমাদের একটা প্যাকেজ কিন্তে হয় যেটিই মুলত ইনভেস্টমেনট।এখানে white package, black packag,  gold package সহ আরও ২ টি প্যাকেজ রয়েছ। এখানে সর্বনিম্ন প্যাকেজ টির দাম হচ্ছে ১০ হাজার টাকা (white package)।যেটি অনেক বড় একটা amount ।এখানেও রয়েছে সুবিধ। আপনি চাইলে ২/৩/৪/৫ জন মিলেও একটা প্যাকেজ কিন তে পারেন। তাহলে per head cost কম পরল।সাথে প্রফিট টাও আপ্নারা নিজেরা ভাগ করে নিবেন।

তো আসি আসল কথায়। কাজ টা কি?   কাজ হলো আপনি সুধু ৪(চার) টা রেফার আনবেন আপনার নিজের আইডি তে(প্যাকেজ) ।শেষ আপনার কাজ। কারন কোম্পানি আপনার কাছে চেয়েছে মানুষ।চিন্তা করে দেখেন এই ৪ জন কে আপনি এনেছেন।এই ৪ জনের প্রত্যেকেই কিন্তু আরও ৪ জন করে মানুষ আনবে। তাহলে এভাবে ১৬/৬৪/২৫৬ জন আপ্নার downline এ আসবে। অই ৪ জনের প্রত্যেক থেকে আপনি ৯০০/- টাকা করে পাবেন এবং  অই ৪ জনের মাধ্যমে জেই ১৬/৬৪/২৫৬ জন আসবে তাদের থেকেও ৯০০/- করে পাবেন। এখন ১৪ দিনের মধ্যে জদি আপনি ৪ জন রেফার নিয়ে আসতে পারেন তাহলে আপ্নি জেই ১০ হাজার টাকা ইনভেস্ট করেছেন সেটি আপনি সাথে সাথে *রিটার্ন পেয়ে যাবেন।*না আন্তে পারলে আপ্নার আইডি বন্ধ হয়ে জাবে এমন না।আপ্নি আইডি খুল্লে সেটি ২০২৩ পর্যন্ত কার্যকর থাকবে।আপ্নি সময় নিয়ে রেফার আনবেন।রেফার আনাতে সহযোগিতা আমার থাকবে। আপনি বুঝতেই পারছেন যে crowd1 er main উদ্দেশ্য হচ্ছে নেটওয়ার্ক বিল্ট আপ।টাকা তারা পরবর্তীতে বিজনেস পলিসি পরিবর্তন করে ইনকাম করবে।

এখন আপনারা এটাকে MLM networking এর সাথে তুলনা করবেন।দেখেন MLM networking এ লিমিট থাকে না।crowd1 এ লিমিট ১০ কোটি মানু। আর  এটি কোনো ধরনের pyramid scheme না।তার উদাহরন আমি ফিচার্ড ফোটো তে দিয়ে দিয়েছি।

এই crowd 1 থেকে আপনারা প্রথম মাসেই ২০০০০ টাকা ইনকাম করতে পারবেন যদি ৪ টা রেফার নিয়ে আসতে পারেন।পরবর্তী মাসে আপনার ইনকাম কমার সুযোগ নেই। কারন আপ্নার downline ক্রমশ বারতে থাকবে।

crowd 1 নিয়ে আরও বিস্তারিত জানতে 01814407255 এ কল করুন। তাছাড়া প্রতিদিন রাতে মিটিং হয় ।  আমার সাথে যোগাযোগ করে মিটিং জয়েন করেন। আপনার সব কিছু ক্লিয়ার হয়ে জাবে মিটিং করলে।