যারা এখনো এই সাইটে কাজ করছেন না তারা মিস করছেন | ৩ বছর ধরে পেমেন্ট পাচ্ছি, রিসেন্ট পেমেন্টসহ পোস্ট করলাম

আপনি যদি পিটিসিতে কাজ করে ব্যার্থ হয়ে থাকেন তবে এই পোস্টটি আপনার জন্য
পোস্টের শুরুতেই দুটি অটো ইনকামের সুখবর দিয়ে দেই। এই ধরনের ইনকাম গুলো জোস লাগে, এখানে ক্লিক করে বিস্তারিত জেনে নিন। তারপর আপনার ডিভাইস অনুযায়ী সফটওয়্যারটি ইনস্টল করে নিন। ব্যাস কাজ শেষ এখন আপনি ঘুমিয়ে থাকলেও আপনার ইনকাম হবে। আর একটা ব্যাপার সাইন আপের সাথে সাথেই পাচ্ছেন ৫ ডলার এটা কেউ মিস করবেন না। অন্য একটি সাইট আছে আপনারা চাইলে এই সাইটে প্রতি ঘন্টায় রোল করেও আয় করতে পারেন।
Online money making help

Heed You নিয়ে আগেই পোস্ট করেছি তবে কোনো লাভ হয়নি কারন আপনারা সাইটটিকে বুঝতে পারেননি। অনেকেই সাইটে রেজিস্ট্রেশন করেছেন কিন্তু কাজ করেন নি কারন আপনারা দেখেছেন এখানে আয়ের পয়েন্ট খুবই নগন্য ০.05 সেন্ট/ক্লিক মানে ২০টা এড দেখলে ১ সেন্ট । কিন্তু আপনারা নিচের একসেন্ট এর কাজ পান নাই। তাছাড়া এখানে কোনো রেন্ট রেফারেলের অপশন নাই।

আপনারা ঠিকই দেখেছেন আর heedyou এখানেই ব্যাতিক্রম । neobux, ojooo, paidverts, scarletclick, gptplanet , Optimalbux যা ই বলেন পৃথিবীর যে পিটিসির কথাই বলেন না কেন সেটা heedyou এর মতো হবে না। যদিও easyhits4u বর্তমানে ভালো চলছে কারন এটি সার্ফিং সাইট তবে ইনভেস্ট ছাড়াও আয় করা সম্ভব যদি আপনি লেগে থাকেন। অন্যদিকে heedyou একমাত্র সাইট যেখানে আপনি ইনভেস্ট ছাড়া কোনো রেফারেল ছাড়া নিজে সেল্ফ ইনকাম করতে পারবেন মাসে মিনিমাম ৫ থেকে ১০ ডলার যদি আপনি রেগুলার কাজ করে থাকেন। আমি অন্যদের মতো 20000 হাজার 50000 হাজারের লোভ দেখিয়ে আপনার সময় নষ্ট করবো না যেটা সত্যি সেটাই বললাম।

এবার আসি কিভাবে এখানে আপনি রেফারেল ছাড়াই ইনকাম করবেন সে বিষয়ে। তার আগে বলে নেই যারা এখনো সাইটটিতে রেজিস্ট্রেশন করেননি তারা এখনই এই লিংকে ক্লিক করে সাইন আপ করে নিন তাতে আমার সামান্য কিছু ইনকাম বেশি হবে যদি আপনি কাজ করেন । আর আমার রেফারেল না হলেও আপনার কোনো সমস্যা নেই আর হলেও কোনো সমস্যা নেই । আমার রেফারেল না হলেও অন্য কেউ হয়ে যাবে। তবে আশা করবো কেউ কৃতঘ্নের মতো কাজ করবেন না।

প্রথমেই বলে নেই এটা মূলত পিটিসি এবং সার্ফিং সাইটের সমন্বয় তৈরি। এখানে মেমবারশিপের তিনটা লেভেল রয়েছে আপনি জয়েন করলে ডিফল্ট মেমবারশিপে থাকবেন । আপনার কাজ হচ্ছে প্রতিদিন মাঝে মাঝে view ad গুলো চেক করা এড শো করলেই সেগুলো দেখে ফেলা।

প্রতিদিনই কোনো না কোনো সময় আপনি ১ সেন্ট এর কয়েকটা কাজ পাবেন। আর উপরে দেখছেন ৩০ সেন্ট এর কাজের পিকচার ওটা আপনারা প্রিমিয়াম অথবা আলটিমেট মেম্বারশিপ পেলে রেগুলার পাবেন। এখন আসি প্রিমিয়াম মেম্বারশিপ আপনি কিভাবে পাবেন এটি আপনি এখানে ফ্রিতেই পাবেন সার্ফিং করার মাধ্যমে । আমি নিজে পেয়েছি এখনো রানিং আছে। আপনি একমাস রেগুলার সার্ফ করে দেখেন শিউর মেম্বারশিপ পাবেন। তাছাড়া রেগুলার সার্ফ করলে আপনার কমপক্ষে মাসে ৫ থেকে ১০ ডলার সেল্ফ আর্নিং হবে।

সবথেকে মজার ব্যাপার হলো একটি সফটওয়্যার এর মাধ্যমে এটিকে সবসময় টপে রেখে অন্যান্য কাজের পাশাপাশি সার্ফ করা যায়। বিস্তারিত জানতে এবং দেখতে আমার ওয়েব সাইট থেকে ঘুরে আসুন না বুঝলে আমার সাথে যোগাযোগ করুন।

প্রতিদিন কমপক্ষে ২ ডলার আয় করতে পারবেন আমার দেখানো পদ্ধতিতে কাজ করলে। তার জন্য একই সাথে ৫ টা সাইটের কাজ করতে হবে কয়েক ঘন্টা।

উপরের Time bucks এবং getpaidto সাইট দুটো থেকে অনেকভাবে আয় করা যায় বিস্তারিত লেখার সময় পাচ্ছি না আরেকদিন লিখবো আজকে শুধু বলছি সাইট দুটোতে সাইন আপ করে ক্যাপচা এন্ট্রির কাজ শুরু করে দিতে পারেন।আর নিচেরটা শুধুমাত্র ভিডিও দেখতে হবে। অর্থাৎ একসাথে একই স্ক্রিনে ৫ টা ট্যাব ওপেন করে কাজ করতে থাকবেন । বিস্তারিত আমার ওয়েব সাইটে আছে না বুঝলে আমার সাথে যোগাযোগ করবেন প্লিজ। নিচের ভিডিওটি দেখুন এবং চ্যানেলটিতে আরো 2 টা ভিডিও আছে ওগুলো দেখে বোঝার চেষ্টা করুন।

এখানে পেপাল এর পেমেন্ট নেওয়া দেখানো হয়েছে । পেপাল ছাড়া Payeer, Skrill এর মাধ্যমে উইথড্র দিতে পারবেন। উইথড্র এবং টাকা হাতে পাওয়া নিয়ে কোনো সমস্যা নেই। যেকোনো সমস্যায় এবং ব্লগিং এ সফল হতে আমার সাথে যোগাযোগ করতে পারেন।

ধন্যবাদ