ঘরে বসেই প্রতিদিন ৩০ মিনিট রিভিউ এর কাজ করে আয় করুন ২ – ৩ ডলার by Open jobs

আস্সালামু আলাইকুম! আশা করি সকলে ভালো আছেন।

অনলাইন থেকে সহজেই টাকা ইনকাম করার ইচ্ছা আমাদের প্রায় সকলেরই থাকে। স্বল্প কাজ করে কিভাবে টাকা ইনকাম করা যায় এবং সরাসরি বিকাশ বা রকেটে পেমেন্ট নেয়া যায় আজকে তা আপনাদের মাঝে শেয়ার করাব।

আজ আপনাদেরকে একটি বাংলাদেশী আর্নিং সাইটের সাথে পরিচয় করিয়ে দিব।

সাইটটির নাম হচ্ছেঃ ওপেনজব২৪

সাইট লিংকঃ http://gg.gg/kzghz

এ সাইটটি থেকে বিভিন্ন প্রোডাক্টের রেটিং ও রিভিও দেয়ার মাধ্যমে আপনারা ইনকাম করতে পারবেন। কাজ শুরু করার জন্য আপনাকে প্রথমে উপরের লিংকে ক্লিক করতে হবে তারপর আপনার নাম, ইমেইল, মোবাইল নাম্বার ও পাসওয়্যার্ড  দিয়ে সাইন আপ করতে হবে। নিচের স্ক্রীনশট দেখুন

ওপেনজব২৪

 

সাইন আপ করার পর Product অপশনে ক্লিক করলে অনেকগুলা প্রোডাক্ট দেখতে পারবেন।

product

 

এরপর View বাটনে ক্লিক করতে হবে। আপনার কাজ হচ্ছে শুধু মাত্র যেকোন একটি রেটিং পয়েন্ট এ ক্লিক করা ও রিভিউ অপশন থেকে যেকোন একটিতে সিলেক্ট করে Submit বাটনে ক্লিক করে দেয়া।

 

এ কাজটি করতে আপনার মাত্র কয়েক সেকেন্ড সময় লাগবে।প্রথম দিকে প্রতিদিন আপনি সর্বোচ্চ ১০০টি রিভিও সাবমিট করতে পারবেনে এবং পরবর্তীতে ২০০/৩০০ এভাবে রিভিউ বারতে থাকবে। যা থেকে আপনি সহজেই প্রতিদিন ২০০থেকে৪০০ টাকা আয় করতে পারবেন এবং এর জন্য আপনার সর্বোচ্চ সময় লাগবে ৩০ মিনিট।

নেট স্পিড বেশি হলে আরো কম সময়েই   সব গুলো রিভিউ শেষ করতে পরবেন।আর খুব কম সময়েই অনেক টাকা আর্ন করতে পারবেন।

এই সাইটটি থেকে আপনি রেফার করার মাধ্যমেও ইনকাম করতে পারবেন। আপনার রেফারার যত বেশী হবে আপনার ইনকামও তত বেশি হবে। আপনার প্রতি রেফার যা ইনকাম করবে তার ২০% রেফারার বোনাস হিসেবে আপনার একাউন্টে জমা হতে থাকবে। যেহেতু এটি একটি বাংলাদেশী সাইট তাই আপনারা সহজেই বিকাশ বা রকেটের মাধ্যমে এখান থেকে টাকা তুলতে পারবেন।এটি অনেক

বিশ্বস্ত ওয়েব সাইট। ওয়েব সাইটের আডমিন এর সাথেও আমার কথা হইছে। আপনারা যেকোনো প্রয়জনে তাদের সাথে যোগাযোগ করতে পারেন ০১৮৭৫৬১৬৩৮২ এই নাম্বারে। আমি নিজেও এখানে কাজ করছি। আর আপনারাও নিঃসন্দেহে কাজ করতে পারেন ধন্যবাদ।

 

ওয়েবসাইটের লিঙ্কঃ http://gg.gg/kzghz

One Response

  1. Ri Abir July 28, 2020