fbpx
Dec 17, 2020
299 Views

দেশের বাজারে আইফোন ১২ প্রো

Written by

আইফোন ১২ এবং আইফোন ১২ প্রো অ্যাপল ইনকর্পোরেশনের এ দুটি মডেলের স্মার্টফোন দেশের বাজারে পাওয়া যাচ্ছে। এক্সিকিউটিভ মেশিনস নামের একটি প্রতিষ্ঠান আমেরিকান প্রতিষ্ঠানটির অনুমোদিত স্থানীয় পরিবেশক হিসেবে কাজ করছে।

সোমবার এক বিবৃতিতে আইফোন ১২ এবং ১২ প্রো’র বাংলাদেশে চালুর বিষটি নিশ্চিত করেন এক্সিকিউটিভ মেশিনসের পরিচলন বিভাগের পরিচালক আবদুল মতিন।

দুটি ফোনের পর্দার মাপ ৬ দশমিক ১ ইঞ্চি এবং ২৫৩২ গুন ১১৭০ পিক্সেলের ক্যমেরা রেজুলেশন নিয়ে ৪৬০ পিপিআই মাত্রায় ছবি তুলবে পণ্য দুটি। আইফোন ১২ প্রোতে তারহীন চার্জ দেয়ার সুবিধা নিয়ে এসেছে অ্যাপল।

আইফোন ১২ এর ৬৪ গিগাবাইট মেমোরির মূল্য ১ লাখ ১৭ হাজার ৯৯৯ টাকা। ১২৮ জিবি মেমরির ক্ষেত্রে ১ লাখ ২৪ হাজার ৯৯৯ টাকা এবং ২৫৬ গিগাবাইটের আইফোন ১২ পাওয়া যাবে ১ লাখ ৩৬ হাজার ৯৯৯ টাকায়। এছাড়া,১২৮ জিবি মেমরির আইফোন ১২প্রো এর মূল্য ১ লাখ ৪৬ হাজার ৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।

গ্রাহকদের নতুন ফোনে স্বাগত জানাতে, আইফোনের পুরানো গ্রাহকদের জন্য ‘অদল বদল’ অফার ঘোষনা দিয়েছে স্থানীয় পরিবেশক। এই অফারের আওতায় পুরোনো আইফোন জমা দিয়ে ডিভাইস দুটি কিনতে বিশেষ ছাড় পাওয়া যাবে বলে জানানো হয়।

বাংলাদেশে ব্যবহৃত ভিসা এবং অ্যামেক্স কার্ডের মাধ্যমে কিনলে সুদহীন কিস্তি সুবিধা পাবেন গ্রাহক। পাশাপাশি ১ বছরের ওয়ারেন্টি দেয়া হবে এই আইফোনের ক্ষেত্রে।

ওএলইডি প্রযুক্তির পর্দা নিয়ে আইফোন ১২ গ্রাহকদের মাল্টিমিডিয়া ব্যবহারে অনন্য অভিজ্ঞতা এনে দিবে। আইফোন ১২ তুলনায় ১২ প্রোতে ক্যামেরায় বেশি সুবিধা পাবেন গ্রাহক।

Article Categories:
Apple News
https://techtunes.com.bd

হেই টেকলাভারস,আমি চেষ্টা করব আপনাদের নতুন কিছু দেওয়ার এবং অবশ্যই সেগুলা হবে আমার রিয়েল লাইফ এক্সপেরিয়েন্স থেকে, হেল্প ডেস্কে যেগুলা প্রশ্ন জমা পরবে সেগুলার উত্তর আপনাদের যথাসাধ্য সঠিকভাবে দেওয়ার চেষ্টা করবো আপনারা আমার টিউন গুলো সব ভালভাবে পড়বেন এবং বুঝার চেষ্টা করবেন, যদি কোথাও বুঝতে কোন অসুবিধা হয় কমেন্টে জানাবেন আমি চেষ্টা করবো আরোও ক্লিয়ার কন্সেপ্ট দিতে ইনশাআল্লাহ 🙂সবশেষে সবার জন্য শুভকামনা এবং সবাই আমার জন্য দুয়া করবেন যেন আমি ভাল কিছু অবশ্যই করতে পারি 🙂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *