fbpx
Dec 6, 2020
528 Views

আইফোন বিনামূল্যে সারিয়ে দেবে অ্যাপল

Written by

আইফোন বিনামূল্যে সারিয়ে দেবে অ্যাপল

টেক জায়ান্ট অ্যাপলের তৈরি আইফোনে খুব কমই সমস্যা হতে দেখা যায়। তবে সাম্প্রতিক বছরগুলোতে সবচেয়ে বেশি বিক্রি হওয়া আইফোন ১১ মডেলের কিছু কিছু স্মার্টফোনে ডিসপ্লেতে সমস্যা দেখা দিয়েছিল।

তাই আপনার ব্যবহৃত আইফোন ১১ স্মার্টফোনটিতেও ডিসপ্লেজনিত কোনো ত্রুটি দেখা দিলে শরণাপন্ন হতে পারেন অ্যাপলের। রিপেয়ার প্রোগ্রামের আওতায় বিনামূল্যে ঠিক করে নেয়া যাবে আপনার ফোনটিও।

অ্যাপল বলছে, বিক্রির তুলনায় খুব সামান্য পরিমাণ আইফোন ১১-তেই এমন সমস্যা দেখা গেছে। ডিসপ্লে মডিউলের সমস্যার কারণে ত্রুটিযুক্ত ফোনগুলো একসময় টাচ রেসপন্স কাজ করে না। আর এইসব ফোন বানানো হয়েছে ২০১৯ সালের নভেম্বর থেকে ২০২০ সালের মে মাসের মধ্যে।

প্রয়োজনে এসব আইফোন বিনামূল্যে পাল্টে (রিপ্লেস) দেবে অ্যাপল। পাশাপাশি, এর আগে এই সমস্যার কারণে আইফোন সার্ভিস সেন্টারে টাকা দিলে তাও ফিরিয়ে দেয়া হবে।

আপনার ফোনটি এই সুবিধার আওতাভুক্ত কি না তা জানতে ফোনের সিরিয়াল নম্বর দিয়ে খুঁজতে হবে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে।

তবে মনে রাখতে হবে, শুধুমাত্র আইফোন ১১ মডেলের স্মার্টফোনগুলোই এই সুবিধার আওতাভুক্ত। ১১ প্রো কিংবা ১১ প্রো ম্যাক্স নয়।

Article Categories:
Apple News
https://techtunes.com.bd

হেই টেকলাভারস,আমি চেষ্টা করব আপনাদের নতুন কিছু দেওয়ার এবং অবশ্যই সেগুলা হবে আমার রিয়েল লাইফ এক্সপেরিয়েন্স থেকে, হেল্প ডেস্কে যেগুলা প্রশ্ন জমা পরবে সেগুলার উত্তর আপনাদের যথাসাধ্য সঠিকভাবে দেওয়ার চেষ্টা করবো আপনারা আমার টিউন গুলো সব ভালভাবে পড়বেন এবং বুঝার চেষ্টা করবেন, যদি কোথাও বুঝতে কোন অসুবিধা হয় কমেন্টে জানাবেন আমি চেষ্টা করবো আরোও ক্লিয়ার কন্সেপ্ট দিতে ইনশাআল্লাহ 🙂সবশেষে সবার জন্য শুভকামনা এবং সবাই আমার জন্য দুয়া করবেন যেন আমি ভাল কিছু অবশ্যই করতে পারি 🙂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *