fbpx
Oct 27, 2020
603 Views

রুট ইউজাররা নিয়ে নিন কিছু প্রয়োজনীয় এপ্স Apps For Root User

Written by

আসসালামু আলাইকুম প্রিয় টেকটিউনস কমিউনিটি। আজকে আমি আবার হাজির হলার নতুন এবং আপডেট কিছু এপ্স নিয়ে Apps For Root User। আজকের টিউনে থাকবে বিষেশ কিছু কাজের এপস। কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন। তো চলুন টিউনে চলে যাই। দেখে নেই কি কি থাকছে আজকের টিউনে।

এপ্স লিষ্ট Apps For Root User

  • Hackode
  • AndroRAT
  • SpoofApp
  • WhatsApp Sniffer
  • APK Inspector
  • Eviloperator
  • Kill Wi-Fi
  • DroidSheep
  • Zanti
  • Shark for Root
  • AnDOSid
  • FaceNiff
  • Nmap for Android

চলুন এপস গুলো সম্পর্কে বিস্তারিত জেনে নেয়া যাক।

1. Hackkode Apps For Root User

বিবরণঃ হ্যাকড কোড যারা অ্যান্ড্রয়েড ডিভাইস হ্যাক করতে চান তাদের জন্য সেরা একটি অ্যাপ্লিকেশন। হ্যাকারের টুলবক্সটি অনেক গোপনীয়। এথিক্যাল হ্যাকার, আইটি অ্যাডমিনিস্ট্রেটর এবং সাইবার সিকিউরিটি পেশাদারের জন্য একটি অ্যাপ্লিকেশন যা Google হ্যাকিং, রিসোনেশন্স, ডিএনজি ডিজি, এক্সপোয়িটস, সিকিউরিটি আরএস ফিড এবং আরও অনেকের মত কাজ করে।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

Andro RAT

বিবরণঃ অ্যান্ড্র আরএটি, অ্যান্ড্রয়েডের জন্য রিমোট অ্যাডমিনিস্ট্রেশন টুল। ক্লায়েন্ট সাইডের জন্য জাভা অ্যান্ড্রয়েডে উন্নত ক্লায়েন্ট / সার্ভার অ্যাপ্লিকেশন এবং সার্ভারের জাভা / সুইংয়ের জন্য ব্যবহৃত হয়, যা সিস্টেমে শারীরিক অ্যাক্সেস না থাকলেও সিস্টেম নিয়ন্ত্রণ করতে ব্যবহৃত হয়।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

SpoofApp

বিবরণঃ স্পোফ এটি যে কোন কল আইডি নম্বর দিয়ে কল করতে পারবেন মূলত আপনি আপনার বন্ধুর ফোনে কল দিয়ে কি নম্বর নিপূণভাবে করতে পারেন। কিছু অন্যান্য বৈশিষ্ট্য রয়েছে ভয়েস চেঞ্জার ব্যবহার করে যা আমরা আমাদের ভয়েস পরিবর্তন করতে পারি এবং এমনকি সম্পূর্ণ কথোপকথন রেকর্ড করা হয়। কল করার জন্য আপনাকে SpoofCards যা আলাদাভাবে বিক্রি করা হয় সেটা কিনতে প্রয়োজন হবে।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

WhatsApp Sniffer

বিবরণঃ হোয়াটসঅ্যাপ স্নিফ্ফার একটি দুর্দান্ত অ্যান্ড্রয়েড হ্যাকিং অ্যাপ্লিকেশন, যা হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশন সঙ্গে ট্যান্ডেমে কাজ করে। এই অ্যাপ্লিকেশন ব্যবহার করে আপনি আপনার ওয়াইফাই হটস্পট ব্যবহার করছেন যারা আপনার বন্ধুদের ব্যক্তিগত হোয়াটসঅ্যাপ চ্যাট, ছবি, অডিও এবং ভিডিও হ্যাক করতে পারেন। আপনি আপনার হ্যাক করা ছবি, ভিডিও, অ্যাকাউন্ট তথ্য ইডিট বা ডিলিট করতে পারেন। এটি এন্টিভাইরাস দ্বারা সনাক্ত করা হয় তাই এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার আগে আপনার অ্যান্টিভাইরাস বন্ধ করে নিন।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

APK Inspector

বিবরণঃ APK ইন্সপেক্টর একটি সেরা টুলস। যে কোন সাধারণ অ্যাপ ব্যবহারকারী প্রোপজ করবে। এটি মূল উদ্দেশ্য কোন অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন প্রকৌশলী বিপরীত হয়। এর মানে হল যে আপনি কোন অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনটির সোর্স কোড পেতে পারেন এবং লাইসেন্স এবং ক্রেডিটগুলি সরাতে এটিকে সম্পাদনা করতে পারেন। যাইহোক, অধিকাংশ বিশ্লেষক একটি শক্তিশালী GUI টুল হিসাবে এটি একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন কাজ দেখতে পাশাপাশি এটি পিছনে কোডিং বুঝতে।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

Eviloperator

বিবরণঃ এই অ্যাপ্লিকেশনটি স্বয়ংক্রিয়ভাবে একটি ফোন কলে দুই ব্যক্তির সাথে সংযোগ স্থাপন করে বলে মনে করে যে তারা একে অপরকে ডাকে Eviloperator এর সবচেয়ে বড় মেধার হতে পারে সম্ভবত আপনি কথোপকথন রেকর্ড এবং সংরক্ষণ করতে পারেন।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন 

Kill Wi-Fi

বিবরণঃ যারা সব সময় হ্যাকিং নিয়ে পড়ে থাকেন তারা এই এপসটা ট্রাই করে দেখতে পারেন। হ্যাকিং অ্যাপটি সবচেয়ে জনপ্রিয় এপ্স গুলোর মধ্যে একটি। উইন্ডোজের নেট কাট অ্যাপের মতো, এই অ্যাপটি আপনার নেটওয়ার্কে যে কেউ এর ওয়াইফাই বন্ধ করে দিতে সক্ষম। আপনি একটি শক্তিশালী পাসওয়ার্ড দ্বারা একটি মুক্ত ওয়াইফাই সুরক্ষিত না যখন ওয়াইফাই হুমকি অত্যন্ত দরকারী। আপনি আপনার ডিভাইসে মাত্র কয়েক ক্লিকের মাধ্যমে অনুপ্রবেশকারীর WiFi কেটে দিতে পারেন। এই অ্যাপ্লিকেশনটি তার উজ্জ্বল এবং ইন্টারেক্টিভ ইন্টারফেস এবং সহজেই ব্যবহারযোগ্য টুলস এর কারণে ব্যবহার করা সহজ।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

DroidSheep

বিবরণঃ DroidSheep একটা চমৎকার এবং হ্যাকিং বিশ্বের মধ্যে অন্য তম একটি চমত্কার হ্যাকিং অ্যাপ্লিকেশন। এই অ্যাপ্লিকেশন সহজে ব্যবহার করা যেতে পারে এমন কেউ যার একটি অ্যান্ড্রয়েড ডিভাইস এবং শুধুমাত্র ওয়েব পরিষেবা প্রদানকারী ব্যবহারকারীদের রক্ষা করতে পারে। সুতরাং, কেউ নিজের অ্যাকাউন্টের নিরাপত্তা পরীক্ষা করতে পারে এবং ওয়েব সার্ভিস ব্যবহার করে চালিয়ে যেতে পারে তা নির্ধারণ করতে পারে।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন 

Burp Suite

বিবরণঃ Burp সুইট একটি proofreader ধরনের মত বা ব্যর্থ নিরাপদ। এটি ওয়েব অ্যাপ্লিকেশনের নিরাপত্তা পরীক্ষা করার জন্য একটি সমন্বিত প্ল্যাটফর্ম। সম্ভাব্য নিরাপত্তার হুমকিগুলির খোঁজ ও মূল্যায়ন করার মাধ্যমে অ্যাপ্লিকেশনের আক্রমণের পৃষ্ঠার প্রাথমিক ম্যাপিং এবং বিশ্লেষণ থেকে তার বিভিন্ন সরঞ্জাম সম্পূর্ণ পরীক্ষার প্রক্রিয়ার সমর্থনে একসঙ্গে কাজ করে।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন 

DSploit

বিবরণঃ DSploit মোবাইল ফোনের নেটওয়ার্ক সুরক্ষা মূল্যায়ন সঞ্চালনের জন্য একটি অ্যান্ড্রয়েড নেটওয়ার্ক বিশ্লেষণ এবং অনুপ্রবেশ স্যুট। এটি একটি সম্পূর্ণ টুলকিট যাতে আপনি পাসওয়ার্ড স্নিং, রিয়েল টাইম ট্র্যাফিক ম্যানিপুলেশন ইত্যাদি বিভিন্ন ধরনের আক্রমণ করতে পারেন।
ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

Zanti

বিবরণঃ জ্যান এন্টি অ্যান্ড্রয়েড ফোন থেকে হ্যাকিং সম্পর্কিত সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ এর একটি। কোন একটি ও Wi-Fi নেটওয়ার্ক হ্যাক করার সাথে সম্পর্কিত প্রায় সব নিরাপত্তা টুলস রয়েছে।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

Shark for Root

বিবরণঃ শার্ক রুট অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য একটি ট্রাফিক sniffer এই অ্যাপ্লিকেশন ব্যবহার করে টুলস গুলো কোন আপনি নেটওয়ার্ককে লোড করতে পারেন এবং কোনো Wi-Fi নেটওয়ার্ক থেকে প্রচুর তথ্য সংগ্রহ করতে পারেন। এটি 3G এবং Wi-Fi এ Froyo tethered মোডে ও কাজ করে।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

AnDOSid

বিবরণঃ অ্যানডোজড হচ্ছে এমন একটি টুল যা শুধুমাত্র নিরাপত্তা পেশাদারদের জন্য ডস আক্রমন চালায়। এটি অ্যান্ড্রয়েড ডিভাইস ব্যবহার করে ওয়েবসাইট বা ওয়েব সার্ভারে একটি ডস আক্রমণ করতে ব্যবহৃত হয়।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

FaceNiff

বিবরণঃ FaceNiff একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার মোবাইল সংযুক্ত করা Wi-Fi এর মাধ্যমে ওয়েব সেশন প্রোফাইলগুলিকে স্নিফ্ফ এবং কনফারেন্স করতে দেয়। এটি ফেসবুক, ব্লগার, টুইটার, আমাজন, টাম্বলার, এবং আরো অনেক অনলাইন অ্যাকাউন্টের পাসওয়ার্ড খুঁজে পায়।
যদি আপনি একই নেটওয়ার্কে ব্যবহার করছেন যেমন আপনার শিকারটি ব্যবহার করা হয় এবং আপনার FaceNiff চালু থাকে তাহলে এটি একই নেটওয়ার্কে লগইন করা সমস্ত ফেসবুক আইডি এবং পাসওয়ার্ড ক্যাপচার করবে। এটি পেইড সংস্করণের সাথে আসে কিন্তু ইন্টারনেটে অনেক ফাটল সংস্করণ রয়েছে।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন 

Nmap for Android

বিবরণঃ Nmap একটি জনপ্রিয় নেটওয়ার্ক সুরক্ষা স্ক্যানার, যা Android ডিভাইসগুলির জন্যও উপলব্ধ। এটি নেটওয়ার্ক অনুসন্ধানের জন্য পেশাদারদের দ্বারা ব্যবহৃত হয়। এটি আন-রুট এবং রুট উভয় ফোনে কাজ করে। যাইহোক, যদি আপনার ডিভাইস রুট হয় তাহলে আপনার কাছে আরো কিছু বৈশিষ্ট্য অ্যাক্সেস আছে। আপনি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন। এই অ্যাপ্লিকেশন আপনাকে পোর্ট এবং সিস্টেম বিশদ জানতে নেটওয়ার্ক স্ক্যান করতে দেয়।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

বিঃ দ্রঃ কেউ কোনো প্রকার ক্ষতি করার জন্য এপ্স গুলো ব্যবহার করবেন না। যদি কেউ এপস গুলো ব্যবহার করে ক্ষতিগ্রস্ত হয় তাহলে আমি বা টেকটিউনস কোনো ভাবেই দায়ী থাকবেন না। ধন্যবাদ।

এপস গুলোর কাজ এবং যে ভাবে কাজ করতে হবে সে সমস্ত ভিডিও পাবলিশ করা হবে ইনশাহ আল্লাহ্‌। আশা করি সাথেই থাকেবন।

ভুল ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখাবেন। এখন বিদায় নিচ্ছি। দেখা হবে পরের টিউনে।
ভালো থাকুন, সুস্থ্য তাহুন, মেতে থাকুন প্রযিক্তির সুরে।
আমি মেহেদী। খোদা হাফিয।

যদি কোনো সমস্যা হয়ে থাকে আমাকে মেসেজ করতে পারেন।

Article Categories:
Android
https://techtunes.com.bd

হেই টেকলাভারস,আমি চেষ্টা করব আপনাদের নতুন কিছু দেওয়ার এবং অবশ্যই সেগুলা হবে আমার রিয়েল লাইফ এক্সপেরিয়েন্স থেকে, হেল্প ডেস্কে যেগুলা প্রশ্ন জমা পরবে সেগুলার উত্তর আপনাদের যথাসাধ্য সঠিকভাবে দেওয়ার চেষ্টা করবো আপনারা আমার টিউন গুলো সব ভালভাবে পড়বেন এবং বুঝার চেষ্টা করবেন, যদি কোথাও বুঝতে কোন অসুবিধা হয় কমেন্টে জানাবেন আমি চেষ্টা করবো আরোও ক্লিয়ার কন্সেপ্ট দিতে ইনশাআল্লাহ 🙂সবশেষে সবার জন্য শুভকামনা এবং সবাই আমার জন্য দুয়া করবেন যেন আমি ভাল কিছু অবশ্যই করতে পারি 🙂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *